×

রাজপুত্র বলে কথা! ভারত ছেড়ে সুইজারল্যান্ডে ইউভানের জন্মদিন সেলিব্রেশন করলেন রাজ-শুভশ্রী, দেখুন ছবি

শুভশ্রীর কাছে ছোট্ট ইউভানের জন্ম দিবস হল হ্যাপি ইয়ুভান ডে

দ্বিতীয়তম জন্মবার্ষিকীতে পা দিল টলিউডের রাজপুত্র! ছোট্ট ইউভানের জন্মদিন উপলক্ষে সুইজারল্যান্ড উড়ে গেলেন রাজ-শুভশ্রী আর সেখানেই দিনভর চললো ইউভানের জন্মদিন উদযাপন। সোশ্যাল মিডিয়ায় মা শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী তার একমাত্র পুত্রের এই শুভদিনে উদযাপনের একরাশ ছবি পোস্ট করে ভক্তগনের সাথে ভাগ করে নিলে স্নেহমাখা ভালোবাসা!

শুভশ্রীর কাছে ছোট্ট ইউভানের জন্ম দিবস হল “হ্যাপি ইয়ুভান ডে”! কেননা নায়িকা জীবনের প্রতি পদে পদে মেনে চলেন মাতৃত্ব তাকে পূর্ণতা দিয়েছে। তাই ছেলে এক বছরে পা দিতে না দিতেই তাকে সোশ্যাল মিডিয়ার সামনে নিয়ে এসেছিলেন নায়িকা আর তারপর থেকেই রীতিমতো ক্ষুদে সেলিব্রিটি হয়ে উঠেছে ইউভান। এদিনের ভাইরাল সোশ্যাল মিডিয়ার ছবিগুলিতে একে অপরের সাথে টুইনিং করে পোশাক পরতে দেখা যায় মা শুভশ্রী গাঙ্গুলী এবং পুত্র ইউভানকে।

কখনো সুইজারল্যান্ডের কোন এক অচেনা শহরে ডেনিম ব্লু পোশাকে একে অপরের সাথে রংমিলান্তি অবস্থায় ছোট্ট ছেলের ঠোটে চুম্বন এঁকে দেন মা শুভশ্রী গাঙ্গুলী আবার কখনো এয়ারপোর্টে সাদা কো-অর্ড পোশাকে অপেক্ষমান অবস্থায় দেখা যায় দুজনকে। তবে শুধু ইউভান শুধু শুভশ্রীই নয় এদিন ছেলের ছোট্ট পায়ের সাথে নিজের আদরমাখা মুহূর্তের ছবি পোস্ট করে ছেলের দ্বিতীয়তম বর্ষপূর্তি উদযাপন এর কথা ইনস্টাগ্রামে পোস্ট করেন রাজ চক্রবর্তী,ক্যাপশন ছিল “Two”!

রবিবার ছেলের সাথে শুভশ্রী খুনসুটির একটি ভিডিও পোস্ট করে শুরু হয়েছিল ছেলের জন্মদিন উদযাপন পর্ব। এরপর একে একে স্ট্যাটাসে সুইজারল্যান্ড এবং জুরিখের উল্লেখ হতে থাকে এবং পরবর্তীতে একাধিক পোস্টে ছোট্ট ইউভানের ড্রেসআপ ও এয়ারপোর্ট লুক রীতিমতো পেছনে ফেলে দেয় তাবড় তাবড় সেলিব্রিটিদের এয়ারপোর্ট লুককে। সব মিলিয়ে আদর ভালবাসা ও মমতায় ভরা বিদেশের মাটিতে ছোট্ট ছেলে ইউভানের জন্মদিন উদযাপনের একাধিক ছবি বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে রাজ-শুভশ্রী ভক্তদের মাঝে!

Related Articles