বিনোদন

কোলে সন্তান আসার আনন্দে মন খুলে নাচলেন শুভশ্রী, দেখুন সেই ভাইরাল ভিডিও

শনিবার সাত-সকালে স্ত্রী শুভশ্রী’কে নিয়ে একটু ঘুরতে বেরিয়েছিলেন পরিচালক। সেই ছবিই পোস্ট করলেন তিনি।

আর বেশিদিন বাকি নেই। মাত্র কয়েকদিনের অপেক্ষা। খুব সম্ভবত এই মাসেই নতুন অতিথি আসছে রাজ-শুভশ্রীর সংসারে। খুব শীঘ্রই মা হবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাই এই মাতৃত্বকালীন সময়কে চুটিয়ে অনুভব করছেন এই জনপ্রিয় কাপল। আর সেই আনন্দের মুহূর্ত ফ্যানেদের সাথে ভাগ করে নিচ্ছেন তাঁরা। তবে অনেক কঠিন সময় পেরোতে হচ্ছে এই কাপলকে। কয়েকদিন আগেই রাজের বাবা মারা গিয়েছেন। আবার ঠিক সেই সময় করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী।

যদিও এখন তিনি সম্পূর্ণ সুস্থ। কঠিন সময় পেরিয়ে এখন নতুন অতিথিকে আগমনের জন্য অপেক্ষায় রয়েছেন রাজ ও শুভশ্রী। এবার আবার আরেক সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রাজ চক্রবর্তী। শনিবার সাত-সকালে স্ত্রী শুভশ্রী’কে নিয়ে একটু ঘুরতে বেরিয়েছিলেন পরিচালক। সেই ছবিই পোস্ট করলেন তিনি।

গ্রে রঙা লং সাইড স্লিট ড্রেস পড়েছেন গর্ভবতী শুভশ্রী। চোখে সানগ্লাস। পায়ে সাদা জুতো । পাশে দাঁড়িয়ে আছে রাজ। আর শুভশ্রীর হাত রাজের কাঁধের উপরে। সেই ছবি পোস্ট করে রাজ লিখলেন, ‘‘শুভ সকাল. দিনটা খুব ভাল যাক ।’’ এছাড়া আরেকটি ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে শুভশ্রীকে আনন্দে নাচ করতে দেখা যাচ্ছে। আর এই ছবি র ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

Very good morning, hv a great day ❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

Tags

Related Articles

Close