বিনোদন

Raima Sen: ৪৩-সে এসেও নিজের যৌবন জৌলুস দেখিয়ে পুরুষ ভক্তদের ঘাম ঝরাচ্ছেন রাইমা সেন, নায়িকার এমন ছবি সামনে এসেছে

তিনি সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি সৌন্দর্য ও অভিনয় তার রক্তে। “চোখের বালি” থেকে “আশালতা” ছবিতে তার দক্ষ অভিনয়ের ছাপ স্পষ্ট। আর তার সাথেই বয়েস ৪০ পেরিয়ে গেলেও এখনো সমান সুন্দরী তিনি। রাইমা সেন (Raima Sen) সৌন্দর্য ও বুদ্ধিমত্তার আরেক নাম।

অভিনেত্রী হিসেবে হোক বা সৌন্দর্যের কারণে বেশ জনপ্রিয় তিনি। পর্দার বাইরেও তাকে দেখার জন্য তার সোশ্যাল পেজে নজর রাখেন লাখো অনুরাগী। সম্প্রতি ৪৩ এ পা দিলেন টলিউড অভিনেত্রী রাইমা সেন। আর এখনো যে তিনি বয়সকে আচলে বেঁধে রেখেছেন তার প্রমানই দিলেন সোশ্যাল মিডিয়ায়।

শীতের আমের পরতে না পরতে সম্প্রতি নিজের স্টাইলিশ লুকে ছক্কা হাঁকালেন রাইমা। তার হটনেসের দাপটে হার্টবিট বাড়লো দর্শকদের। সম্প্রতি অভিনেত্রীর লেডি বস লুকিয়ে ঘায়েল হয়েছে সাইবারবাসীরা। উন্মুক্ত-বক্ষ বিভাজিকা অনাবৃত উরুতে নিজের হটনেস ছড়িয়েছেন তিনি। এদিন রিলাক্সেশন আমেজে ধরা দিয়েছেন মুনমুন কন‍্যা। পরনে ছিল প্রিন্টেড মনোকিনি কিন্তু সেই লুক আরো বেশি গ্ল্যামারাস হয়ে উঠলো মনোকিনির ওপর সবুজ রঙের ওভারকোট চাপাতেই। টপনট করে বাধা চুল, মিনিমাল সাজে আর চোখের চাহনিতেই বোল্ড ও আত্মবিশ্বাস রাইমা। তার স্টাইল যে যেকোনো নিউকমারদেরও প্রতিযোগিতায় ফেলবে তা বলার অপেক্ষা রাখেনা।

এই ছবি ছাড়াও ভাইরাল রয়েছে তার আরো কিছু হট ছবি যা উষ্ণতা বাড়িয়ে দিয়েছে নেটমাধ‍্যমে। স্কার্টের সাথে হাই হিলের বদলে শ‍্যু! হ্যাঁ স্টাইলিস ক্রপটপ স্কার্টে আর তার সাথে শ‍্যুতেই নয়া ফ‍্যাশন ট্রেন্ড তৈরী করেছেন তিনি। অনাবৃত উরুতে পা তুলে বসে হট পোস্ট দিয়েছেন অভিনেত্রী তার একের পর এক গ্ল্যামারাস ফটোশুট দেখে ভিমড়ি খাচ্ছেন আট থেকে আশি।

Related Articles