বিনোদন

রোম্যান্টিক হিন্দি গানে রোম্যান্টিক মুডে রুকমা-রাহুল, এবার কি দিওয়ালি পার্টিতে একসঙ্গে জনপ্রিয় জুটি?

জন্মদিনের পার্টিতে ঘনিষ্ঠ বান্ধবী রুকমা রায়কে জড়িয়ে ধরে গালে জনসমক্ষে চুমু খান রাহুল বন্দ্যোপাধ্যায় আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তুমুল চর্চা শুরু হয় তাদের সম্পর্ক নিয়ে। নিজেদের বিশেষ বন্ধু হিসেবে দাবি করলেও দর্শকগণ তা মানতে নারাজ! অবশ্য তাদের নিয়ে চর্চিত গুজবে রুকমার দাবি, এতে তাদের অনস্ক্রিন কাজেই সুবিধা হচ্ছে। এব্যাপারে অভিমত জানিয়েছেন রুকমা রায়!

দুর্গাপূজার সময় একত্রে দেখা গিয়েছিল “লালকুঠি” খ্যাত এই অভিনেতা-অভিনেত্রীকে আর তখন থেকেই শুরু হয়েছিল তাদের প্রেমের গুঞ্জন। পরবর্তীতে জন্মদিনের পার্টিতে রাহুল বন্দ্যোপাধ্যায় এর কান্ড অগ্নিসংযোগ ঘটিয়েছিল বটে। ফলতঃ প্রশ্ন উঠতে থাকে তবে কি এবছর দিওয়ালি পার্টিতে একত্রে দেখা যাবে তাদের? একে অপরের সাথে দিওয়ালি উদযাপন করবেন তারা?

যদিও এই ব্যাপারে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রুকমা জানিয়েছেন, “ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম শ্রীতমা রায়চৌধুরী। ওর বাড়িতে দিওয়ালি সেলিব্রেট করব। বন্ধু খাওয়া-দাওয়া মিলিয়ে ওখানেই জমিয়ে আড্ডা।” পাশাপাশি আতশবাজি পোড়ানো নিয়ে সর্তকতা যাপন করে অভিনেত্রী জানান, “ছোটবেলায় বাজি পোড়াতাম। তখন তো বুঝতে পারতাম না এতে পরিবেশের ক্ষতি হচ্ছে। যবে থেকে বুঝতে শিখেছি বাজি পোড়ানো ছেড়ে দিয়েছি। আপনাদের অনুরোধ করব আপনারাও পোড়াবেন না। পরিবারের সাথে সময় কাটান খাওয়া-দাওয়া করুন আনন্দে থাকুন।”

অন্যদিকে চর্চিত প্রেমের গুঞ্জন সম্পূর্ণ নাকচ করে দিয়ে নিজেদেরকে একে অপরের খুব ভালো সতীর্থ ও বন্ধু বলেই দাবি করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় এবং কিভাবে দিওয়ালি যাপন করবেন সে ব্যাপারে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “পাড়ায় বন্ধুদের সাথে দিওয়ালি উদযাপন করি। ছেলে সহজেএ সাথে সময় কাটাই। এবারও সেটাই করব।”

Related Articles