বিনোদন

প্রেম জমে ক্ষীর, জন্মদিনের পার্টিতে রুক্মাকে জড়িয়ে ধরে আদুরে চুমুতে ভরালেন রাহুল

১৬ অক্টোবর ৩৯ বছরে পা দিলেন রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়

রাজা মাম্পি(Raja-Mampi) থেকে তারা এখন বিক্রম অনামিকা (Bikram-Anamika).. তবে চরিত্রের নাম পাল্টালেও পাল্টাচ্ছে না কিন্তু তাদের টক ঝাল মিষ্টি সম্পর্কে রসায়ন। “দেশের মাটি” ধারাবাহিকে পার্শ্বচরিত্রে জুটি হিসেবে তাদের সাফ‍ল‍্যের পর তারা ফিরে এসেছেন লালকুঠির(Lalkuthi) অনামিকা-বিক্রম হয়ে। আপাতত পর্দায় তাদের অপ্রকাশিত গভীর ভালোবাসা চোখে পড়ছে তবে তারসাথেই বাস্তব জীবনেও কিন্তু এবার রাহুলের (Rahul) ভালোবাসায় রঙিন হয়ে উঠলেন রুকমা (Rukma)!

উপলক্ষ‍্য ছিল লালকুঠির বিক্রম দস্তিদার ওরফে রাহুলের জন্মদিন। আর সেই জন্মদিনের পার্টি মাখামাখি রুকমা রায়ের প্রতি তার রঙিন ভালোবাসায়। ১৬ অক্টোবর ৩৯ বছরে পা দিলেন রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়(Rahul Banerjee)। আর সেই উপলক্ষেই এক মস্ত বড় সারপ্রাইজ পার্টি আয়োজন করেছিলেন রুকমা সঙ্গে ছিল লালকুঠি টিম। আর সেখানেই দেখা গেল অন স্ক্রিন হিট জুটির অফস্ক্রিন ভালোবাসা।

শনিবার রাত থেকেই উদযাপনে মেতে উঠেছিল লালকুঠি টিম। সাদা বেগুনি কালো বেলুনের সেজে উঠেছিল দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁ। শুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই রাহুলের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করে ফেলেছিলেন তারা। যদিও রাহুলের কাছে রেখেছিলেন সারপ্রাইজ, বলা হয়েছিল বিজয়া সম্মিলনী আয়োজন।

আর তারপরেই মহা উল্লাসে জন্মদিনের পার্টিতে মেতে উঠেন সকলে। কেক কেটে পালিত হয় জন্মদিন এছাড়াও ছিল দক্ষিণী খাবার-দাবারের আয়োজন। সম্প্রতি সেই জন্মদিনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা গেল জন্মদিনের পার্টিতে জাপ্টে ধরে রুকমা রায়ের(Rukma Roy) গালে আদরের চুমু এঁকে দিয়েছেন রাহুল (Rahul)।

নির্দ্বিধায় সেই ছবি ফেসবুকে দেওয়ালে লাগিয়েছেন অভিনেতা। বোঝাই যাচ্ছে তাদের বন্ধুত্ব এখন জমে ক্ষীর। তবে বন্ধুকে কি উপহার দিলেন অভিনেত্রী? জানা গেছে বন্ধু রাহুলের জন্য তার প্রিয় বই উপহার দিয়েছেন। এমনিতে তার এত ঘটা করে জন্মদিন পছন্দ নয় তবে অন্যদের আনন্দ করতে দেখে খুশি হয়েছেন অভিনেতাও।

Related Articles