×

যেমন অভিনয় তেমন গানের গলা! নিজের ছবির হিট গান গেয়ে মঞ্চ মাতালেন রাহুল, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

সালটা ছিল ২০০৮! রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা “চিরদিনই তুমি যে আমার” এর মাধ্যমে ডেবিউ করেছিলেন রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়। সেই সময় রাহুল-প্রিয়াঙ্কা জুটি সারা বাংলা জুড়ে সাড়া ফেলেছিল। বর্তমানে ছোটপর্দা, বড়পর্দা, ওটিটি-ওয়েব সিরিজ জগত সবমিলিয়ে অভিনেতা অত্যন্ত জনপ্রিয়। বিশেষত বাংলা সিরিয়াল “লালকুঠি”তে তার চরিত্র বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে!

জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায় এর বিপরীতে ধারাবাহিকের রাহুলের চরিত্রকে বিশেষভাবে পছন্দ করছেন দর্শকেরা। তবে আপনারা কি জানেন একজন দুর্দান্ত অভিনেতা হওয়ার পাশাপাশি রাহুল একজন অত্যন্ত দক্ষ সংগীতশিল্পীও বটে! সম্প্রতি সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া এক ভিডিওতে ধরা পড়ল অভিনেতার সেই সংগীত প্রতিভা।

ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে মাইক হাতে দাঁড়িয়ে শ্রোতাদের তিনি “চিরদিনই তুমি যে আমার” সিনেমার জনপ্রিয় গান “পিয়া রে” গেয়ে শোনাচ্ছেন। প্রিয় অভিনেতার কন্ঠে তার এই জনপ্রিয় গান গাইতে শুনে রীতিমতো উচ্ছসিত হয়ে পড়েছেন শ্রোতারা। তবে অনুরাগীরা অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হলেও সমালোচকরা অবশ্য রাহুলের গানের গলাকে “কোকিল ভাজা কন্ঠ” হিসাবে উপাধিত করেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে রাহুলের এই অসাধারণ সংগীত প্রতিভা। অনেকে অভিনেতার মুখে “পিয়া রে” গানটি শুনে ফিরে গিয়েছেন ১৪ বছর পূর্বে। কেউ কেউ আবার শৈশববেলার নস্টালজিয়াকে জাগরুক করে তুলেছেন গায়কের গায়কির মধ্যে দিয়ে। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল “লালকুঠি” প্রিয় অভিনেতার অসাধারণ গায়কী!