বিনোদনভাইরাল ভিডিও

Rachna Banerjee: ‘Didi No1’ ছেড়ে নতুন ভুমিকায় রচনা ব্যানার্জি, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে বাঙালি মহিলা মহলে বিশেষভাবে জনপ্রিয় তিনি। একসময়ের এই হার্টথ্রব নায়িকা, বর্তমানে একজন সফল সঞ্চালিকা হিসেবে বাঙ্গালীর ঘরে ঘরে নিত্যদিন হাজির হন। রচনা ব্যানার্জির (Rachana Banerjee) রূপ লাবণ্যের কাছে হার মানতে বাধ্য বছরে একুশের তরুণীরাও। পেশাগত জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল ভিডিওতে ধরা দিলেন সম্পূর্ণ ভিন্নরূপে!

সম্প্রতি নিজের instagram হ্যান্ডেল থেকে পোস্ট করা এক রিল ভিডিওতে অভিনেত্রী ধরা দিলেন সম্পূর্ণ ভিন্ন রূপে। ভিডিওটিতে দিনের ঝলমলে আলোয় সঞ্চালিকাকে দেখা গেল জানালার ধারে দাঁড়িয়ে ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকা জনপ্রিয় হিন্দি গান “বরে আচ্ছে লাগতে হে”এর সুরে ঠোঁট মেলাতে। এদিন অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের কুর্তি এবং মুখের অভিব্যক্তি ছিল চোখে পড়ার মত।

স্বাভাবিকভাবে প্রিয় সঞ্চালিকাকে ফের ভিন্ন মেজাজে দেখতে পেয়ে রীতিমতো উচ্ছসিত হয়েছেন জনগণ। বাংলার দিদি নাম্বার ওয়ানকে ফের তরুণীবেশে দেখতে পেয়ে তারাও অভিভূত। মন্তব্যবক্সে অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ লিখেছেন, “আপনার বয়স বাড়লেও সৌন্দর্য্যর কাছে সবাই ফিকে পড়ে যাচ্ছে” আবার কেউ লাভ ইমোজি দিয়ে লিখেছেন “খুবই সুন্দর”।

দিন কয়েক আগে একটি অনুষ্ঠানের স্টেজ শোয়ের গান গাইতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। নায়িকার গলায় বেসুরো গান শুনে সমালোচকরা সোশ্যাল মিডিয়াজুড়ে ট্রোলের ঢল নামিয়েছিল। তবে সেই সব সমালোচনাকে দূরে সরিয়ে রেখেছেন রচনা। সমালোচকদের সমালোচনারা হারিয়ে গিয়েছে অভিনেত্রীর অনুরাগীদের ভালোবাসার ভিড়ে!

Related Articles