×

বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়ালেন রচনা! অতীত ভুলে প্রথম থেকে শুরু করলেন অভিনেত্রী

প্রবাল বসুর সাথে বিচ্ছেদের পরেও রচনাকে স্বামীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক টিকিয়ে রাখতে দেখা গিয়েছে শুধু মাত্র ছেলেদের জন্য

“কম্প্রোমাইজ” করতে পারিনি বলেই হয়তো সেরা স্ত্রী হয়ে উঠতে পারিনি। নিজের ভাঙাচোরা বিবাহিত জীবন নিয়ে এমনই মন্তব্য করতে শোনা গিয়েছিল “দিদি নাম্বার ওয়ান” রচনা ব্যানার্জিকে। সম্পর্কে টানাপড়েন আসতেই থাকায় অবশেষে প্রবাল বসুর সাথে আলাদা হয়ে গিয়েছিলেন রচনা। ছেলে প্রনিলকে সিঙ্গেল মাদার হিসেবে একা হাতেই বড় করে তুলেছিলেন তিনি। তবে সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ছবি বলছে ফের রচনার ভাঙ্গা সংসারে ফিরেছে উজান। তবে কি প্রবালের সাথে ফের জোড়া লাগলো তার সম্পর্ক?

ছোট্ট ছেলে প্রনীলকে একজন সিঙ্গেল মাদার হিসেবেই বড় করে তুলেছেন রচনা। সকল ঝক্কই সামলে ছেলেকে বড় করে তুলতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। তবে প্রনিলকে কখনোই বাবার অবসর বুঝতে দেননি তিনি। প্রবাল বসুর সাথে বিচ্ছেদের পরেও রচনাকে স্বামীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক টিকিয়ে রাখতে দেখা গিয়েছে শুধু মাত্র ছেলেদের জন্য।

একে অপরের সাথে ডিভোর্স নেননি তারা! তবে একই ছাদের তলায় থাকার চেয়ে পরস্পরের থেকে আলাদা থেকে ছেলেকে মা-বাবার দুজনের সান্নিধ্যে অনুভব করিয়েছেন নায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ছবিতে প্রাক্তন এই দম্পতি ও ছেলে প্রনীলকে একত্রে একই ফ্রেমে দেখে উত্তেজিত হয়ে পড়লেন দর্শকেরা। পুরো পরিবার নিয়ে একই ফ্রেমে পূজা পরিক্রমায় বন্দী হতে দেখা গেল অভিনেত্রীকে।

যদিও ভাইরাল এই ছবিটি ঠিক কোন প্যান্ডেলে তোলা তা এখনো পর্যন্ত জানা না গেলেও ছেলে প্রনিলকে যথেষ্ট বড় মনে হওয়ার কারণে সাম্প্রতিক পুজোতে সপরিবারে পরিক্রমায় বেড়িয়েছিলেন অভিনেত্রী এমনটাই মনে করা হচ্ছে। স্বাভাবিকভাবেই প্রাক্তন স্বামীর সাথে একই ফ্রেমে ধরা দেওয়ার কারণে রচনা অনুরাগীরা আশার আলো দেখছেন। তবে কি সত্যি করেই অভিনেত্রী ভেঙে যাওয়া সংসারে এসেছে উজান?