বিনোদন

ভগবানের সাথে দেখা হলে কি প্রশ্ন করবেন রচনা? অভিনেত্রীর উত্তর শুনলে চমকে যাবেন

বড় পর্দায় একসময় প্রসেনজিৎ থেকে দেব সবার সাথেই দাপিয়ে অভিনয় করেছেন অপরদিকে ছোট পর্দায় সঞ্চালিকা রূপেও জয় করেছেন মানুষের মন। এই মুহূর্তে “দিদি নম্বর ওয়ান” এবং রচনা ব্যানার্জি দুটোই যেন সমার্থক শব্দ হয়ে গেছে। একটা ছাড়া আর একটাকে অবিশ্বাস্য মনে হয়।

দীর্ঘ ১০ বছর ধরে প্রতিযোগিদের মনের কথা শুনে এসেছেন রচনা, পছন্দের অভিনেত্রীর সাথে নিজেদের সমস্ত গল্প ভাগ করে নিয়েছেন প্রতিযোগিরা‌। রচনা প্রশ্নে গল্পে আড্ডায় প্রতিটি পর্ব জমিয়ে দিয়েছেন। কিন্তু এবার প্রশ্নের উত্তর দেওয়ার পালা রচনার। সম্প্রতি এবার রচনার কিছু মনের উত্তর উঠে এলো সাক্ষাৎকারে, সম্প্রতি শোয়ের সেট থেকেই নিজের জীবনের ইচ্ছা অনিচ্ছার কথাই ভাগ করে নিলেন অভিনেত্রী।

নিজের জীবনের লিখলে বইয়ের নাম কি দেবেন অভিনেত্রী! এর উত্তরে অভিনেত্রী জানান নিজের জীবনীর নাম তিনি দিতে চান “আমার মন”। তিনি কি কোনো অভ্যাস পরিবর্তন করতে চান! এই উত্তরে যদিও রচনা জানান তিনি কোন অভ্যাস পরিবর্তন করতে চান না কারণ তার মতে জীবনের যাবতীয় ভুল থেকেই শিক্ষা নেন।

এরপরই তার দিকে প্রশ্ন আসে যদি কোনদিন ভগবানের সাথে সাক্ষাৎ হয় তাহলে তিনি কি জিজ্ঞেস করবেন ভগবানকে? এই উত্তরে যদিও বাবাকেই স্মরণ করেছেন অভিনেত্রী। উত্তর থেকেই বোঝা গেছে আজও বাবাকে ভীষণভাবে মিস করেন রচনা। অভিনেত্রী জানান ভগবানের সাথে সাক্ষাৎ হলে তিনি জিজ্ঞেস করবেন কেন ঈশ্বর তার বাবাকে কেড়ে নিল! সুযোগ পেলে তিনি যে নিজের মেয়েবেলাতেই ফিরে যেতে চান মনের সেকথাও প্রকাশ করে ফেললেন কারণ সেই মেয়েবেলাতেই থমকে রয়েছে বাবার সাথে তার কাটানো সুন্দর সময়।