বিনোদনভাইরাল ভিডিও

‘মায়ের পেট থেকে ভাইকে পেলাম’, ক্ষুদে প্রতিযোগীর মন্তব্যে হেসে লুটোপুটি ‘Didi No1’ রচনা

জি বাংলা জনপ্রিয় গেম শো বললে প্রথমেই আসে, দিদি নাম্বার ওয়ানের কথা। দীর্ঘ কয়েক বছর ধরে বাঙালি ড্রইং রুমের অন্যতম বিনোদনের সঙ্গী হয়ে উঠেছে এই শো। এখানে সারা সপ্তাহ ধরেই বাংলার নানান প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের লড়াকু কাহিনী শোনাতে আসেন প্রতিযোগিরা কিন্তু তারমাঝেও থাকে কিছু নতুনত্ব‌। কখনো এখানে খেলতে আসে বাচ্চা দিদিরাও। আর তাদেরকে নিয়েই জমে ওঠে আসর।

এই যেমন সম্প্রতি ফের এক খুঁদের দুষ্টু মিষ্টি কথায় জমে উঠলো দিদি নং ওয়ানের মঞ্চ‌। বাচ্চা মানে তাদের মন স্বচ্ছ, কোমল ও সরল। তাদের সেই সরলতায় কখনো মন ভালো করে দেয়। এই যেমন এখানেই এক খুদের সরল বক্তব‍্য মন ভালো করে দিয়েছে দর্শকদের। সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছিল কচিকাঁচারা। তাদের কিচারমিচিরেই ভরে উঠেছিল দিদি নং ওয়ানের সেট।

সেখানেই দেখা যাচ্ছে রচনা একটি বাচ্চা মেয়েকে মজা করে জিজ্ঞাসা করছেন ভাইকে কোথায় পেলে! তখন ওই খুদে উত্তরে বলে, আমার মাম্মির পেট থেকে পেয়েছি। আর এমন মিষ্টি-সরলভাবে তার বলা উত্তর শুনে হেসেই লুটোপুটি খান রচনা সঙ্গে উপস্থিত দর্শকরাও। এরপরই রচনা আবার তাকে প্রশ্ন করে কে বেশি দুষ্টু? তুমি না ভাই!

তাতেও ওই বাচ্চা মেয়েটি উত্তরে বলে ভাই। মিষ্টি ভাবে তাকে বলতে শোনা যায় ভাই তার চুল টানে, যেটা হাতে নেয় সেটাই নিয়ে নেয়। আর এমন পাকাবুড়ির মতোন তার উত্তরে মিষ্টি কথায় জমে ওঠে মঞ্চ। জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ওই এপিসোডের খানিক দৃশ্য সামনে এসেছে। বাচ্চাটি এমন কথা শুনে না হেসে থাকতে পারেননি কেউ।