বিনোদনভাইরাল ভিডিও

বাস্তবের Didi No1, সমাজের জন্য এই বিশেষ উদ্যোগ নিলেন রচনা ব্যানার্জি

সম্প্রতি এবার পরিবেশ সুরক্ষার সচেতনতামূলক বার্তা প্রচারে রাস্তায় হাঁটতে দেখা গেলো জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। জীবনে বেশিরভাগ সময় তিনি যুক্ত ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির সাথে। প্রথমদিকে টলিউড এবং ওড়িয়া সিনেমায় যদি অভিনয় করেছেন তিনি। যদিও বর্তমানে তাকে অভিনয় করতে দেখা যায় না। তবে তিনি সবথেকে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন।

একইসাথে তিনি অনেক মানুষের অনুপ্রেরণাও। কারণ, এই কাজের পাশাপাশি তিনি শাড়ির ব্যবসাও খুলেছেন। তার মতে তিনি যদি এই কাজের সাথে যুক্ত হন, তাহলে তাকে দেখে সমাজের অন্যান্য মহিলারা এগিয়ে আসবেন। যার মাধ্যমে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি। আর এবার জাতীয় দূষণ নিয়ন্ত্রণ দিবস উপলক্ষ্যে সাধারণের ভীড়ে তিনি নেমেছিলেন রাস্তায়।

হাতে পরিবেশ সচেতনতামূলক পোস্টার নিয়ে অ্যাসিড আক্রান্ত মহিলাদের সাথে হাঁটতে দেখা গিয়েছে তাদের। তারই কিছু ছবি ও ভিডিও তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। আসলে ‘বি পি পোদ্দার হসপিটাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ’এর তরফ থেকে একটি সচেতনতামূলক প্রচার অভিযানের আয়োজন করা হয়েছিল। একইসাথে অভিনেত্রীর হাত দিয়ে উদ্বোধন করা হয়েছে বিশেষ ফ্যাকাল্টি কার্ডের।

যার মাধ্যমে ওই হাসপাতালে বিশেষ সুবিধা পাবেন সাধারণ মানুষ। উল্লেখযোগ্য, এই প্রথম নয় এর আগেও বিভিন্ন মানবিক কাজের সাথে যুক্ত থেকেছেন তিনি। যার ফলে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। এছাড়া রিয়্যালিটি শো’কে কেন্দ্র করেও বিভিন্ন সময় নানান তথ্য উঠে আসে তার সম্পর্কে।