বিনোদন

কষ্ট করলে কেষ্ট মেলে! এবার দেশ ছাড়িয়ে বিদেশেও রমরোমিয়ে শাড়ির ব্যবসা করছেন ‘Didi No1’ রচনা

সম্প্রতি অভিনেত্রী ব্যবসার সুবাদে গিয়েছেন দুবাই, সমস্ত সমালোচনাকে দূরে সরিয়ে রেখে নিজের রচনা স্ক্রিয়েশন ষকে নিয়ে গেলেন বিদেশে

গ্ল্যামার জগতে জনপ্রিয়তা এবং সমালোচনা কয়েনের দুই পিঠের মত। যেখানে সেলিব্রিটিদের নিয়ে যেমন রয়েছে উন্মাদনা, ঠিক তেমনি রয়েছে চর্চা। তেমনি টালিপাড়ায় জনপ্রিয়তার শীর্ষে থাকা এক অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি(Rachana Banerjee)। দীর্ঘ সময় ধরে টলিউডে রাজ করছেন তিনি। শুধু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বাংলা সহ একাধিক ভাষায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তৎকালীন সময়ে সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি।

বর্তমানে তাকে খুব একটা সিনেমার পর্দায় অভিনয় করতে দেখা না গেলেও তার জনপ্রিয়তা এতটুকু কমেনি, কারণ এখনো তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ানের(Didi No1) সঞ্চালিকা হিসেবে। তিনি এখন সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ান। তবে এর পাশাপাশি তিনি বর্তমানে শুরু করেছেন তার নিজের শাড়ির ব্যবসা,যার নাম রচনাজ ক্রিয়েশন(Rachana’s Creation)। তবে এই নিয়ে তাকে পড়তে হয়েছে বহু সমালোচনার মুখেও। তবে এসবে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। তাই সমস্ত নেতিবাচক ট্রোলকে দূরে সরিয়ে রেখে সর্বদাই ইতিবাচক দিকটাই বেছে নিয়েছেন তিনি।

তবে এবার নিজের ব্যবসা দেশ ছাড়িয়ে সুদূর বিদেশে নিয়ে গেছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী ব্যবসার সুবাদে গিয়েছেন দুবাই(Dubai)। সমস্ত সমালোচনাকে দূরে সরিয়ে রেখে নিজের রচনা স্ক্রিয়েশন ষকে নিয়ে গেলেন বিদেশে। তবে বিদেশে ব্যবসার সুবাদে গেলেও চুটিয়ে ঘুরছেন তিনি দুবাই। আর সেখানে ঘোরার নানা ছবি ও ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। কখনো তাকে দেখা গেছে রাস্তার মাঝে নাচ করতে, আবার কখনো দেখা গেছে বুর্জ খলিফার সামনে ছবি তুলতে, আবার কখনো দেখা যাচ্ছে কফি, আইসক্রিমের সঙ্গে ছবি শেয়ার করতে।

প্রসঙ্গত,তার এই ব্যবসার জন্য হওয়া ট্রোলের বিরুদ্ধে যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, তিনি তার প্রথম জীবনে মাত্র ৪০০ টাকা পারিশ্রমিক পেতেন। আর আজ এই জায়গায় এসেছেন নিজের যোগ্যতা ও কঠিন পরিশ্রমের ফলে। তার ব্যবসায় কেউ তাকে এক টাকাও দেননি তাই কারো কথায় তার কোন কিছু যায় আসে না। তিনি তার ব্যবসা শুরু করেছেন যাতে সকল মহিলারা তাকে দেখে অনুপ্রাণিত হতে পারেন।

Related Articles