×

‘রান্নাঘরে’র সুদিপার পর কপাল পুড়লো রচনার! ‘Didi No1’ থেকে বাদ পরতে চলেছেন অভিনেত্রী

রান্নাঘর থেকে দিদি নং ওয়ান, ধারাবাহিকের থেকে দর্শকদের অনেক বেশি পছন্দের এই রিয়েলিটি শো গুলি। আর তাইতো বিকেল হতে না হতেই বিনোদনপ্রেমীরা চা হাতে বসে পড়েন টিভির সামতে। এতদিন ধরে এতেই অভ্যস্ত হয়ে গেছে জিবাংলার দর্শকরা। সুদীপা(Sudipa) আর রচনা(Rachana) হয়ে উঠেছেন তাদের অন্দরমহলের এক অংশ। কিন্তু এবার মনে করা হচ্ছে সেই অভ‍্যাসেরই ছেদ পরতে চলেছে!

জিবাংলায়(Zee Bangla) এখন চারিদিকে বিদায় আর পরিবর্তনের পালা। বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্কে ছিলেন রান্নাঘরের রানী সুদীপা। ইতিমধ‍্যে খবর সামনে এসেছে বিগত 17 বছর ধরে জি বাংলায় চলে আসা কুকিং শো “সুদীপার রান্নাঘর”(Sudipar Rannaghor) এবার বন্ধের মুখে। স্টুডিও পাড়াতে গুঞ্জন “সুদীপার রান্নাঘরকে” সরিয়ে শীঘ্র নতুন রিয়েলিটি শো আনা হবে। তারমাঝেই আরো এক নতুন দুঃসংবাদ! শোনা যাচ্ছে যে দর্শকের আরেক পছন্দের “দিদি নাম্বার ওয়ান” (Didi No1) থেকেও বিদায় নিতে পারেন রচনা ব‍্যানার্জী(Rachana Banarjee)।

রান্নাঘরের পর “দিদি নং ওয়ান”-এ সঞ্চালিকা পরিবর্তনের খবর নিয়ে শোরাগোল নেটদুনিয়া। রচনা ব‍্যানার্জী আর “দিদি নাম্বার ওয়ান” শো বর্তমানে একে অপরের পরিপূরক। “দিদি নং ওয়ানে” সঞ্চালিকা হিসাবে তার বদলে অন‍্য কাউকে কল্পনাও করতে পারেননা দর্শকরা। তারমাঝেই এমন জল্পনা রীতিমতো অবাক করেছে দর্শকদের।

আসলে অনুরাগী যেমন আছে তেমনি রয়েছে সমালোচক। “রান্নাঘরকে” নিয়ে জল্পনা যখন তুঙ্গে তখনই সোশ্যাল মিডিয়াতে একদল সমালোচক “দিদি নাম্বার ওয়ান”-কে নিয়েও দাবি তুলতে শুরু করেছেন। তাদের দাবি রচনা ব্যানার্জিকেও এবার “দিদি নাম্বার ওয়ান” থেকে সরাতে হবে। রচনার বদলে সঞ্চালিকা হিসাবে নতুন মুখ কে দেখতে চান তারা। একজন তো মন্তব্য করে ফেলেছেন “এবার রচনা নামক ভাইরাসকে বাদ দেওয়া হোক”। যদিও এই নেটিজেনদের একহাত নিয়েছেন “দিদি নং ওয়ানের” অনুরাগীরা, তারা জানিয়ে দিয়েছেন রচনা ছাড়া দিদি নং ওয়ানের সেট অসম্পূর্ণ।