×

‘বন্ধুরাই আমার কাছে জন্নত’, ট্রেন্ডিং গানে প্রিয় বান্ধবীদের সঙ্গে উদ্দাম নাচ ‘দিদি নং1’ রচনা ব‍্যানার্জীর, ব্যাপক ভাইরাল ভিডিও

তিনি মানে বাংলার সকল দিদিদের ইন্সপিরেশন তিনি মানেই প্রাণ খোলা হাসি আর এক ঘন্টা জুড়ে ভরপুর আনন্দ। তিনি রচনা ব‍্যানার্জী, সকলের দিদি নং ওয়ান। প্রায় দীর্ঘ ১০ বছর ধরে “দিদি নং ওয়ান” শো সঞ্চালনা করছেন টলিউডের হার্টথ্রব রচনা বন্দ্যোপাধ্যায়। এখনো পর্যন্ত বিকেল মানেই দিদি নং ওয়ানের জমজমাট শো।

পর্দায় সকলের দিদি যেমন উচ্ছল প্রানবন্ত, ব্যক্তিগত জীবনেও নিজের জীবনটা এমনভাবেই কাটাতে পছন্দ করেন এই অভিনেত্রী। শুটিংয়ের ব্যস্ততার মাঝে খুব একটা সময় মেলে না তার তবে অবসর পেলেই বন্ধুদের সাথে চুটিয়ে মজা করতে ভালোবাসেন দিদি নাম্বার ওয়ান। এই যেমন কিছুদিন আগেই একটু ফাঁক পেতেই বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠলেন রচনা ব‍্যানার্জী।

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী তবে শোকে বিহ্বল হয়ে নয় বরং স্রোতের মতোন যে জীবনে এগিয়ে চলতে হয় হাসিমুখে তা বারবার শিখিয়ে দিয়েছেন। সম্প্রতি এবার তাকে দেখা গেল বাড়ির মধ‍্যে গুটিকয়েক বান্ধবীর সাথে সান্ধ‍্য আড্ডায় মজতে। সঙ্গে থাকলো গান নাচ আর দেদার মজা।

তার শেয়ার করে নেওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধুদের সাথে নাচে যোগ দিয়েছেন তিনি। ভাইরাল এক গানের তালে হাসিমুখে নেচে উঠেছেন নিজের তালেই। পাশাপাশি অভিনেত্রী বিনোদন দেওয়ার জন্য যেভাবে ভাইরাল গানের তালে কোমর দুলিয়েছেন তা বেশ জনপ্রিয়তা লাভ করেছে অনুরাগীদের মধ্যে। এদিন কমেন্টের মাধ্যমেই অভিনেত্রী জানিয়েছেন তার প্রিয় বান্ধবীরা কার কাছে স্বর্গের মতো। অভিনেত্রীর এই নির্ভেজাল বন্ধুত্ব দারুন উপভোগ করেছেন তার অনুরাগীরাও।

Related Articles