×

এই বয়সেও কি দুর্ধর্ষ এনার্জি! জনপ্রিয় হিন্দি গানে কাঞ্চন ও বিশ্বনাথ সঙ্গে উদ্দাম নাচ ‘দিদি নং1’ রচনা ব্যানার্জীর, দেখে মুগ্ধ ভক্তরা

দীর্ঘ এক দশকেরও বেশি সময়কাল ধরে বাংলার ঘরে ঘরে একজন নিত্যদিনের পরিচিত মুখ হয়ে উঠেছেন রচনা ব্যানার্জি! “দিদি নাম্বার ওয়ান” সঞ্চালনার মাধ্যমে রাজ্যের নানান প্রান্তরের দিদিদের জীবন সংগ্রামের কাহিনী সর্বসম্মুখে তুলে ধরার মাধ্যমে তাদের প্রেরণা যোগান সকলের দিদি রচনা ব্যানার্জীর আর এই শর্তে সাধারণ ঘরের দিদিদের পাশাপাশি এই শো এর মঞ্চ অতিরঞ্জিত করতে আসেন নানান টেলিশিল্পী দিদিরা আর এইবারও ব্যতিক্রম হল না তার। অভিনেতা কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুর আগমনে রীতিমতো মাতোয়ারা হয়ে উঠলো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ।

এদিনের এপিসোডে টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের সাথে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু। তবে সমস্ত এপিসোডের চমক ছিল অন্য জায়গায়। এদিন বলিউডের জনপ্রিয় গানের তালে তালে মাতোয়ারা হয়ে উঠেছিল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ। ডান্সফ্লোরে কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুর সাথে ফাটিয়ে জনপ্রিয় বলিউড মিউজিকের তালে নেচেছেন আমাদের সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জি।

এদিন নব্বইয়ের দশকের বলিউডের জনপ্রিয় আইটেম সং “টিপ টিপ বরসা পানি”র তালে দিদি নাম্বার ওয়ানের মঞ্চ জমিয়েছেন রচনা ব্যানার্জি। এদিন তার পারফরম্যান্স এর মাধ্যমে দিদি বুঝিয়ে দিয়েছেন বর্তমান প্রজন্মের নায়িকাদের থেকে কোন অংশেই এনার্জির দিক থেকে কম যান না তিনি। শুধু তাই নয় তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী সেকথাও নিজের ধামাকেদার পারফরম্যান্সের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন নায়িকা।

এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রচনা ব্যানার্জীর সাথে গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে বিশ্বনাথ বসু এবং কাঞ্চন মল্লিককেউ। সঞ্চালিকার সাথে গানের তালে নাচের আবহে মত্ত হয়ে উঠেছিলেন তারা। সব মিলিয়ে এদিনের “দিদি নাম্বার ওয়ান” এর এপিসোড ছিল জমজমাট। তাই আপনারাও মিস করবেন না যেন দিদি নাম্বার ওয়ানের এই এপিসোড!

Related Articles