বিনোদনভাইরাল ভিডিও

Didi No1-এ মেজাজ হারিয়ে এই জনপ্রিয় নায়িকাকে ধুয়ে দিলেন রচনা ব্যানার্জি! ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে। মেজাজ হারালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি সাম্প্রতিক সময়ে রিয়্যালিটি শো’গুলির মধ্যে শীর্ষস্থান দখল করেছে ‘দিদি নাম্বার ওয়ান’। যেখানে সাধারণত বিভিন্ন প্রান্ত থেকে মহিলারা উঠে আসেন তাদের লড়াইয়ের কাহিনী তুলে ধরতে। আর সেখানের মূল আকর্ষণ হলেন রচনা ব্যানার্জি।

কারণ, বিগত বেশ কয়েক বছর ধরে এই সঞ্চালনা করছেন তিনি। যার মাধ্যমে তার জনপ্রিয়তা প্রচুর পরিমাণে বেড়ে গিয়েছে। যদিও এতোদিন ধরে সঞ্চালনা করছেন তিনি তবে কোনোদিনই কোনো প্রতিযোগীর উপরে মেজাজ হারাননি অভিনেত্রী। তবে সম্প্রতি তেমনটাই ঘটেছে। এমনকি সেই প্রতিযোগীকে কড়া ধমক দিতেও দেখা গিয়েছে তাকে।

তবে এই প্রতিযোগী অন্য কেউ নন সকলের পরিচিত স্বস্তিকা দত্ত। যিনি বর্তমানে ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে ঝিলমিল চরিত্রে অভিনয় করছেন। আসলে সম্প্রতি এই ধারাবাহিক প্রমোশনের জন্য গোটা টিম হাজির হয়েছিল ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে। যেখানে তার মুখ থেকে কথা বার করার জন্য নানানরকম কৌশল অবলম্বন করেন রচনা।

তাকে প্রশ্ন করেন, ‘বিয়ে করবি না? ঘুরে বেড়াবি!’ যার উত্তরের স্বস্তিকা বলেন, ‘আমার দ্বারা বিয়েটিয়ে হবেনা। বিয়ের কথা শুনলে টেনশন হয়।’ এরপর স্বস্তিকাকে রচনা জিজ্ঞেস করেন, ‘গানটান শোনা হয়তো?’ তার উত্তরে স্বস্তিকা বলেন, ‘আমার পেটে মাথাব্যাথা শুরু হয়ে গিয়েছে।’ আসলে গানের কথা তিনি বলেছেন শিল্পী শোভন গাঙ্গুলীর জন্য। কারণ তাদের সম্পর্কের কথা কারোরই অজানা নয়।

যে খবর রচনাও জানেন। তাইতো মজা করে ধমক দিচ্ছিলেন তাকে। এরপর স্বস্তিকা বলেন তিনি বিয়ে করলে কাউকে নাকি খাওয়াবেন না। এই কিপ্টেমির কথা শুনে রচনা অবাক হয়ে গেলে বলেন এই টাকা বাঁচিয়ে দিলে ভালো কোনো জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন স্বস্তিকা। যদিও এখন বিয়ের চিন্তা-ভাবনা করছেন না তিনি।