বিনোদন

হিন্দি গানে তুমুল নাচ, নেট দুনিয়ায় ঝড় তুললেন ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। এই শো কেবল খেলার শো নয় দেশের বিভিন্ন প্রত্যন্ত স্থান উঠে আসা মানুষদের পরিশ্রম, লড়াই এর কথাও উঠে আসে। তবে দিদি নং ওয়ান এর জনপ্রিয়তার জন্য বেশিরভাগ কৃতিত্বের অধিকারী রচনা ব্যানার্জি। তার উপস্থিতি, পরিচালনা, মাধুর্যর জন্য সকলের পছন্দের তিনি। আর সকলের প্রিয় দিদির সম্প্রতি 2 অক্টোবর জন্মদিন গেছে, 46 এ পা দিয়েছেন তিনি। আর এইবছর জমকালো পার্টির জন্য শিরোনামে উঠে এসেছেন তিনি।

এদিন কিছু কাছের বন্ধুদের নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। সবথেকে বেশি নজরকাড়া বিষয় ছিল তার বার্থডে থিম। একেবারে চামেলি রূপে অবতীর্ণ হয়েছিলেন বার্থডে গার্ল। মেরুন রংয়ের উজ্জ্বল শাড়ি তার সাথে সবুজ ব্লাউজ আর মাথার খোপায় হলুদ কমলা রঙের গাদার মালায় চামেলী রূপে মোহময়ী হয়ে ধরা দিতে দেখা গেছে।

এবার সেই পার্টির একটি নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সুপারহিট একটি হিন্দি গানে মানালি ট্রেন্স এর তালে উদ্যম নাচতে দেখা গেল তাকে। গানের তালে নানারকম শরীরের বিভঙ্গ, আবেদনময়ী লুক প্রমান করে দিল বয়স বাড়লে তিনি সেই যুবতী রয়েছেন। ভিডিওটি দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও।

প্রসঙ্গত নিজের আরবানা ফ্লাটে জন্মদিন পালন করেন রচনা। উপস্থিত ছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা সহ রচনা আরো কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধব। সেই পার্টির ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন রচনা।

Tags

Related Articles

Close