বিনোদন

‘দিনের পর দিন আলিয়া রাত্রিতে ঘুমোতে দেয় না’, বেডরুম সিক্রেট ফাঁস করলেন রণবীর

খুব শীঘ্রই বাবা হতে চলেছেন তিনি, এছাড়া তার অভিনীত সিনেমা হিট হয়েছে বক্সঅফিসে। তবুও রাতে ঘুমোতে পারছেন না তিনি। কী এমন হলো রনবীরের(Ranbir Kapoor)? তাহলে কি স্ত্রী আলিয়ার(Alia Bhatt) সাথে কোনো সমস্যা হয়েছে তার? সে সম্পর্কেই আজ আমরা আলোচনা করবো এই প্রতিবেদনে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। যেখানে অভিনয় করেছেন রনবীর কাপুর এবং আলিয়া ভাট।

সকলেই জানেন যে এই সিনেমা বলিউডকে ফের ঘুরে দাঁড়াতে সাহায্য করেছে। তাই ৪০০ কোটি টাকা খরচ করা সার্থক হয়েছে করণ জোহরের জন্য। অন্যদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেও সিনেমার প্রচারে কোনরকম খামতি রাখেননি আলিয়া। স্বামীর সাথে একাধিক জায়গায় প্রচার করতে দেখা গিয়েছে তাকে। সিনেমার সাফল্য পাশাপাশি মা হতে চলার কারণে বেজায় খুশি তিনি।

তবে এরই মাঝে রনবীর জানালেন বেশিরভাগ রাতেই তার ঘুম হচ্ছে না। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আলিয়া পুরো বিছানা জুড়ে শুয়ে থাকে এবং আমি এক কোণায় পড়ে থাকি। ও ঘুমের মধ্যে বিছানা জুড়ে ঘুরতে থাকে। বেশিরভাগ রাতেই আমার ঘুম হয় না।’ আসলে মজার ছলে এই কথা বলেছিলেন তিনি। আর এই কথাটা শোনার পর হেসে ফেলেন আলিয়া। এমনকি এই কথায় সম্মতিও জানান তিনি।

একইসাথে তিনি জানান,’রনবীর খুবই ঠান্ডা মাথার মানুষ। আমার সব কথা মন দিয়ে শোনে।’ যদিও রনবীরের কথাটি শুনে হেসে উড়িয়ে দিয়েছেন আলিয়া। তবে বেজায় চটে গিয়েছেন নেটিজেনরা। তাদের মতে রনবীর একজন পাষাণ হৃদয়ের ব্যক্তি। আবার অনেকেই বলেন যে তিনি মোটেই ভালো বাবা হতে পারবেন না। এসব নিয়ে ফের চর্চায় উঠে এসেছেন এই জুটি।

Related Articles