দুধসাদা বিছানায় ধপাস! হোটেলের রুমে লাস্যময়ী পূজার ভিডিও ভাইরাল

Advertisement

আরও এবার হোটেলরুমে লাস্যময়ী অবতারে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়! এই বঙ্গতনয়াকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। প্রথমে ধারাবাহিক এবং তারপর বড়ো পর্দায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে তাকে কাজ করতে না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন তিনি।

Advertisements

যেখানে ভাগ করে নেন নিজের নানান বোল্ড অবতারের ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো ঝড় উঠেছে পুরুষ অনুরাগীদের বুকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হোটেল রুমে রয়েছেন তিনি। কখনো জানালার ধারে দাঁড়িয়ে রয়েছেন আবার কখনো বেডরুমে রয়েছেন।

Advertisements

তার পরনে রয়েছে একটি সাদা রংয়ের ফ্লোরাল প্রিন্টেড ওয়ান পিস পোশাক। যেটির নেকলাইন ডিপ হওয়ার কারণে স্পষ্ট হয়েছে তার ক্লিভেজ। এছাড়া মানানসই মেকআপ, লিপস্টিক, খোলা চুল তাকে ভীষণই আবেদনময়ী করে তুলেছিল। তাইতো এই ছবি ভিডিও দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। এছাড়া নিমেষের ভাইরাল সেই ভিডিও।

উল্লেখযোগ্য, ‘দেবো কে দেব মহাদেব’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন পূজা। যেখানে পার্বতীর চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও বাংলা সিনেমা, ওয়েবসিরিজেও দেখা মিলেছে এই অভিনেত্রীর। তবে সন্তান জন্ম দেওয়ার পর বর্তমানে অভিনয় জগৎ থেকে দূরেই রয়েছেন তিনি, মন দিয়েছেন সংসারে।

Related Articles