Puja Banerjee: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে নতুন বছরের শুভেচ্ছা জানালেন ‘হট মাম্মা’ পূজা!

Advertisement

Puja Banerjee: নববর্ষের শুরুতেই এবার ব্লাউজ ছাড়া শাড়ি পরিহিত অবস্থায় ছবি পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি! যা দেখে রীতিমতো ঝড় উঠেছে অনুরাগীদের বুকে। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। একদিকে তিনি যেমন হিন্দি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। পাশাপাশি কাজ করেছেন বাংলা ইন্ডাস্ট্রিতেও।

Advertisements

বর্তমানে যদিও থাকে খুব বেশি পর্দায় দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় থাকেন তিনি। নিত্যদিন সেখানে পোস্ট করেন নানান অবতারের ছবি। কখনো ভারতীয় পোশাকে আবার কখনো প্রাশ্চাত্য পোশাকে উষ্ণতা ছড়িয়ে দেন। এবার তাকে একেবারে বাঙালী গৃহবধূর অবতারে দেখা গেল। গ্রাম্য পরিবেশে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি।

Advertisements

 

Puja Banerjee: গোলাপি লেহেঙ্গায় চকচকে ফর্সা শরীর, ‘হট মাম্মা’ পূজার স্নিগ্ধ রূপে ঘায়েল ভক্তরা

ছবিতে দেখা যাচ্ছে একটি লাল-কালো তাঁতের শাড়ি পরে রয়েছেন অভিনেত্রী। তবে উল্লেখযোগ্য বিষয় হলো পরনে নেই কোনো ব্লাউজ। আসলে পুরনো দিনের গ্রাম্য গৃহবধূর সাথে সেজে উঠেছেন তিনি। চোখে ঘন কাজল এবং ঠোঁটের লিপস্টিক তাকে ভীষণই আবেদনময়ী করে তুলেছিল। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ নববর্ষ। সকলের নতুন বছর অনেক ভালো কাটুক।’

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

তাকে এই রূপে দেখার পর রীতিমতো ঝড় উঠেছে পুরুষ অনুরাগীদের বুকে। তাইতো সেখানে প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন তারা। সকলের মুখে একটাই কথা, তাকে শাড়িতেই সবথেকে বেশি সুন্দরী লাগে। উল্লেখযোগ্য, বিভিন্ন সময় বিভিন্ন ফটোশ্যুটে মেতে ওঠেন তিনি। এই ছবিগুলিও ফটোশ্যুটেরই। এই পোস্টে সেই সব কথা উল্লেখ করেছেন তিনি।

Related Articles