×

Red Beauti, খোলা পিঠ উন্মুক্ত ক্লিভেজ, লাল শাড়ীতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘বঙ্গকন্যা’ পূজা

লাল শাড়ি,পিঠখোলা ব্লাউজে রীতিমতো ঝড় তুললেন বঙ্গ তনয়া পূজা ব্যানার্জি(Puja Banerjee)। একাধিক বাংলা সিনেমা-সহ হিন্দি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। সময়ের সাথে সাথে তার সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। যার প্রমাণ মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই।

আসলে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় এই অভিনেত্রী। যেখানে নিত্যদিন তিনি ভাগ করে নেন আর নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। এছাড়া স্বামী কুণাল ভার্মা(Kunal Verma) হোক বা ছেলে কৃশিব,তাদের সাথে কাটানো মুহূর্তগুলির ছবি তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। আর সেগুলি বেজায় পছন্দ করেন নেটিজেনরা। সেরকমই কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন তিনি।

যেখানে তাকে দেখা গিয়েছে একটি লাল শাড়ি পরিহিত অবস্থায়। একইসাথে পিঠখোলা ব্লাউজ যেন তার সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছিল বহুমাত্রায়। মানানসই মেকআপ তাকে ভীষণই লাস্যময়ী করে তুলেছিল। তাইতো এই ছবি দেখামাত্রই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। সকলের মুখে একটা কথা,মা হওয়ার পর তার সৌন্দর্য্য বেড়ে গিয়েছে বহুল পরিমাণে।

উল্লেখযোগ্য,একটি হিন্দি ধারাবাহিকে পার্বতীর চরিত্রের অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই তার জনপ্রিয়তা ক্রমাগত বাড়তে থাকে। এরপর বেশ কয়েকটি বাংলা সিনেমাতেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। শুধু তাই নয় একাধিক ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। কুনাল ভার্মাকে বিয়ে করার পর তিনি মুম্বাইয়ের নিবাসী হয়ে গিয়েছেন বর্তমানে। তবে যে কোনো অনুষ্ঠানে ঠিকই কলকাতায় ফিরে আসেন।