×

VIDEO: অত্যন্ত সাহসী হয়ে উঠলেন ‘হটবম্ব’ পূজা, অভিনেত্রীর কিলার লুকে হুশ উড়ছে পুরুষ ভক্তদের

পূজা ব্যানার্জির নতুন ফটোশুটের ভিডিও হুশ উড়িয়েছে পুরুষ ভক্তদের

জনপ্রিয় এই বঙ্গললনা টলিউডের পাশাপাশি বলিউড এবং হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় মুখ। 2021 সালের ছেলে কৃষিবকে সাথে নিয়েই সামাজিক বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার ব্যাপারে কথা হচ্ছে? হ্যাঁ কথা হচ্ছে অভিনেত্রী পূজা ব্যানার্জিকে নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে ফের সংবাদ মাধ্যমের লাইমলাইটে উঠে এলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী বরাবরই নিজের নিত্যদিনের আপডেট শেয়ার করার মাধ্যমে ভক্তগণের সাথে ইন্টারেকশন বজায় রাখেন। ভিডিও থেকে ফটোশুটের ছবি ইত্যাদি পোস্ট করার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করেন অভিনেত্রী। এছাড়াও কাজের ফাঁকে ছোট্ট ছেলে কৃষিভের নানান দুস্টুমিষ্টি কর্মকাণ্ড শেয়ার করে দর্শকদের মধ্যে ছড়িয়ে দেন একরাশ ভালোবাসা।

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ উষ্ণ ফটোশুটের ছবি শেয়ার করে ভাইরাল হলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা এই ছবিগুলিতে অভিনেত্রীকে পিঙ্ক কালারের ডিপনেকড হাইথাইস্লিটেড পোশাকে দেখা গিয়েছে। আলো-আঁধারি সেটের সামনে কখনো বসে কখনও হেলান দিয়ে কিংবা কখনো দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী।

স্বাভাবিকভাবেই, সম্প্রতি এই বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন তিনি। অভিনেত্রীর ভাইরাল পোস্টে ভালোবাসা প্রেরণ করেছেন তার অগণিত ভক্তরা। খোলা চুল ও মিনিমাল মেকআপে এদিন পূজা ব্যানার্জির অপরূপ লাস্যময়ী অবতার মনে ধরেছে দর্শকদের আর সেই কারণেই ভাইরাল এই ফটোশুটের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে পড়েছে দাবানলের বেগে!