বিনোদন

Puja Banerjee: দুধসাদা পোশাকের ফাঁকে সুস্পষ্ট ক্লিভেজ, বোল্ড লুকে নেটপাড়ায় আগুন লাগালেন পূজা ব্যানার্জি

মায়ানগরীতে বর্তমানে বর্ষার মরশুম চললেও সুন্দরী এই বঙ্গললনা বর্তমানে রয়েছেন ছুটির মুডে। বর্তমানে কেরিয়ার ও পরিবারকে একা হাতে সামলাচ্ছেন তিনি। বলতে গেলে হয়ে উঠেছেন সর্বসম্পূন্না। বিগত বছর ছেলে কৃশিবকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসে সমালোচনা ছড়িয়েছিলেন অভিনেত্রী। হ্যাঁঠিকই ধরেছেন কথা হচ্ছে বঙ্গতনয়া পূজা ব্যানার্জিকে নিয়ে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে হইচই ফেলে দিয়েছে পূজার ভ্যাকেশন মুডের বেশ কয়েকটি ছবি। সম্প্রতি ছুটি কাটাতে গিয়ে সি বিচ থেকে একের পর এক মনোরম লেন্সবন্দি ছবি শেয়ার করে চলেছেন পূজা। ছবিগুলিতে সবুজ রঙের স্কার্ট ও সাদা রঙের ট্যাঙ্ক টপ পরিহিতা অভিনেত্রী ধরা দিয়েছেন ক্যামেরায়। সাথে মাথায় সাদা বড় হ্যাট ও কাঁধে জুটের ব্যাগের সাজে নিজেকে সুসজ্জিত করে তুলেছিলেন তিনি।

কখনো ক্যামেরার দিকে তাকিয়ে আবার কখনোবা আনমনে পোজ দিয়েছেন পূজা। শর্ট স্কার্টের ফাক দিয়ে এদিন অভিনেত্রীর অনাবৃত উরু ছিল সুস্পষ্ট। সাথে সাদা ডিপ নেকড ট্যাংক টপে অভিনেত্রীর বক্ষ বিভাজিকায় হারিয়েছিল পুরুষদের মন। তাই লাবণ্যময়ী ত্বকের অধিকারীনী এই অভিনেত্রীর ভিডিও ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। দিন কয়েক আগে অভিনেত্রী তার আসন্ন বাংলাদেশি ভিডিওশুটের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রামে। সেখানে লাল রঙের গ্রাউন পরিহিতা অভিনেত্রী কাশ্মীরের কোলে ধরা দিয়েছিলেন ক্যামেরার লেন্সে। সেই ছবিগুলি মতোই অনুরূপভাবে বর্তমানে ভ্যাকেই মুডের ছবি ভাইরাল হয়েছে দর্শনার্থীদের মধ্যে।

ছেলে কৃশিবকে জন্ম দেওয়ার পরবর্তী সময় বেশ খানিকটা ওয়েট গেইন করেছিলেন পূজা। অনুরাগীরা ভেবেছিলেন হয়তো আর কাজে ফিরতে পারবেন না তিনি। তবে তাদের ভুল প্রমাণ করে ছেলে জন্মানোর বছর ঘুরতে না ঘুরতেই ফের কাজে ফিরেছেন পূজা ব্যানার্জি। সাথে আসন্ন সময় যে বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করতে ইচ্ছুক তিনি একথাও বুঝিয়ে দিয়েছেন এই বঙ্গ ললনা।

Related Articles