Didi No1-এর মঞ্চে ‘কাছের মানুষ’ প্রসেনজিতের গলায় মালা পড়ালেন রচনা ব্যানার্জি, প্রেম দেখে মুখ অন্ধকার দেবের

মহালয়ার এই স্পেশাল পর্বে রচনার দেখা মিলল শারদীয়ার সাজে অপরদিকে নীল রঙা পোশাকে হ‍্যান্ডসাম বুম্বাদা

একটা সময় বড় পর্দায় হিট জুটি ছিলেন তারা। একসাথে সিনেমা করেছেন প্রায়ই ৩২ টি। সেই ম্যাজিক যে এখনো ফিকে হয়নি সম্প্রতি ফের প্রমাণ করে দিলেন তারা। দীর্ঘ কয়েক বছর পর ফের দেখা মিলল এই জনপ্রিয় জুটির। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রচনা ব্যানার্জি সম্প্রতি এই জুটিই ছোট পর্দায় একসাথে ধরা দিলেন।

রবিবার দিদি নং ওয়ান এর সানডে ধামাকায় রচনার শোতেই উপস্থিত থাকলে রচনার দুই কাছের মানুষ “দেব ও প্রসেনজিৎ”। এদিন প্রসেনজিৎ ও রচনার পুরনো কেমিস্ট্রিও জমে উঠলো মঞ্চে। দুই দশক পর সবুজ সাথী জুটির রোমান্টিক নাচের সাক্ষী থাকলেন দর্শক।

মাঝে অনেকখানি সময় পেরিয়ে গেলেও বর্তমানে টলিউডের ইন্ডাস্ট্রি আর দিদি নাম্বার ওয়ান যে একই বাঁধনে রয়ে গেছে তা প্রতিফলিত হলো এই এপিসোড থেকে। মহালয়ার এই স্পেশাল পর্বে রচনার দেখা মিলল শারদীয়ার সাজে অপরদিকে নীল রঙা পোশাকে হ‍্যান্ডসাম বুম্বাদা। আর দুজনের উপস্থিতিতে সঙ্গে দুজনের রোমান্টিক নাচের ঝলমল করে উঠলো দিদি নাম্বার ওয়ান এর সেট।

এদিন প্রকাশ্যে রচনা দেব ও প্রসেনজিৎ কে নিজের চোখের মনি বলে সম্মোধন করেন। কেবল প্রসেনজিৎ নয় অনেকেরই অজানা যে দেবের প্রথম নায়িকা ছিল রচনা তাই তাদের দুজনের মধ্যেও বন্ডিং কিন্তু বেশ সুন্দর। আর সেই ঝলকও দেখা গেল সেটে। মাথায় টোপর পরে দিদির সাথে মালা বদল সারতে দেখা গেল দেবকে।

আসলে আসন্ন “কাছের মানুষ” ছবির সম্প্রচার করতেই এদিন হাজির হয়েছিলেন দেব ও প্রসেনজিৎ। ছবি সম্প্রচারের পাশাপাশি খুশিতেও মেতে উঠলেন তারা। এই জমজমাট এপিসোডটি মিস করে থাকলে অবশ্যই দেখে নিন জি ফাইভ অ্যাপে। আপাতত জি বাংলা তরফে শেয়ার করে নেওয়া এই এপিসোডের ঝলক দেখে নিন। নানা চমকে ভরপুর ছিল এই এপিসোড একদিকে রচনার আবদারে ফুচকাওয়ালা হলেন দেব প্রসেনজিৎ অপরদিকে ধরা পড়লো পুরনো জুটির ম‍্যাজিক।