×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ছেলের কাছে বাবা একেবারে নস্যি! প্রসেনজিতের ‘চোখ তুলে দেখো না’ গানে নেচে কাঁপালেন ছেলে তৃষানজিৎ

সম্প্রতি এবার বাবার গানের সাথে নেচে সকলকে চমকে দিলেন তৃষানজিৎ চ্যাটার্জী(Trishanjit Chatterjee)। প্রসেনজিৎ চ্যাটার্জীর(Prosenjit Chatterjee) একমাত্র ছেলেকে নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। কীভাবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি।

তাইতো অভিনয় জগতে পা না রাখলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি তাকে দেখা গিয়েছে ‘চোখ তুলে দেখো না’ গানের সাথে নাচতে। যা দেখার পর এটাই স্পষ্ট যে ধীরে ধীরে টলিউডের এর জন্য নিজেকে যোগ্য করে তুলছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি ভাগ করে দিয়েছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ‘চোখ তুলে দেখো না’ গানের সাথে হুকস্টেপ করছেন তিনি।

এই গানটি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সিনেমার, যেটি মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। পুরনো গানটিকে আসলে নতুন করে তুলে ধরা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই বান্ধবী এবং একটি বন্ধুকে নিয়ে নেচেছেন তৃষানজিৎ। ভিডিওটি পোস্ট করতেই মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। এমনকি এই নাচ দেখে ভালোবাসা জানিয়েছেন খোদ প্রসেনজিৎ।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে সম্পূর্ণ টিমকে নিয়ে নেচে এই গানের নতুন ভার্সন প্রকাশ করেছিলেন বুম্বা’দা। শুধু তাই নয় একটি রিল ভিডিওতে অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়ের সাথে কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। এরপর তিনি ঘোষণা করেন এই ভিডিওর দেখাদেখি ভিডিও বানালে তার সাথে দেখা করার সুযোগ মিলবে।