×

Prosenjit Chatterjee: দেড় বছর ঘর দিয়ে বেরাইনি, নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলাম! দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ

জীবনের সেই কঠিন সময়ে বন্ধু অভিজিৎকে পাশে পেয়েছিলেন অভিনেতা,এমনটাই জানিয়েছেন প্রসেনজিৎ

বহুযুগ ধরে সচেতনভাবে এড়িয়ে যাওয়ার পর অবশেষে দীর্ঘ তিন দশক পর নিজের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সামনেই মুক্তি পেতে চলেছে প্রসেনজিতের পূজা রিলিজ “কাছের মানুষ” আর সেই ছবির প্রচারে জোরকদমে stand-up কমেডি চালিয়ে যাচ্ছেন অভিনেতা। এদিন সেই পরিসরে নিজের প্রথম বিবাহবিচ্ছেদ নিয়ে কৌতুকরসে আবেগঘন হয়ে পড়লেন মিস্টার টলিউড।

অভিনেতা দেব,ইশা সাহা,পথিকৃত বসু,সুদেষ্ণা রায়,ঋষভ বসু এবং অভিজিৎ গুহরায় বসে রয়েছেন দর্শক আসনে আর এমতাবস্থায় মঞ্চে দাঁড়িয়ে প্রথম বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ। 90 দশকের শুরুতে একে অপরের সাথে ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা আর সেই বিচ্ছেদ যখন হয় তখন দেড় বছর নিজেকে গৃহবন্দি করেছিলেন তিনি-এমনটাই শোনা গেল অভিনেতার বয়ানে।

“তিনটে বিয়ের মধ্যে যেটা প্রথম মানে ছোটবেলার সম্পর্ক সেটা যখন ভেঙেগেল তখন নিজেকে দেড়বছর গৃহবন্দি করে ফেলেছিলাম। ফ্ল্যাটের দরজা খুলিনি কিন্তু একদিন মনে হলো এভাবে নিজেকে গৃহবন্দী করে কি লাভ? আমাকে তো একদিন না একদিন সকলের সামনে আসতেই হবে। এরপর বেরিয়ে পড়লাম আর বিশ্বাস করুন যেদিন সেটে পৌছালাম সেদিন একদিনে নটি ছবি সাইন করেছিলাম,এটাই জীবন এটাই সত্য।”

জীবনের সেই কঠিন সময়ে বন্ধু অভিজিৎকে পাশে পেয়েছিলেন অভিনেতা,এমনটাই জানিয়েছেন প্রসেনজিৎ। এরপর গড়িয়েছে বহু বছর,কেটে গিয়েছে দশকের পর দশক তবুও দেবশ্রী এবং প্রসেনজিৎ এর বিবাহবিচ্ছেদ আজও টলিউডের অন্যতম চর্চার বিষয় আর সেই বিচ্ছেদ নিয়ে কথা বলে এদিন অভিনেতা আবেগঘন করে তুললেন অনুরাগীদের।

Related Articles