বিনোদনভাইরাল ভিডিও

তুমি আশা,আমি তোমার ভালোবাসা, সুরেলা কণ্ঠে লাইভ কনসার্টের মঞ্চ মাতালেন প্রসেনজিৎ, প্রশংসায় মুখর ভক্তরা

প্রসেনজিতের কন্ঠে জনপ্রিয় এই গান শুনতে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন দর্শকেরা

তিনি টলিউড,তিনিই ইন্ডাস্ট্রি! বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে নিজ অভিনয়দক্ষতার জেরে সমৃদ্ধ করে চলেছেন বুম্বাদা। আশির দশক থেকে এযাবৎকাল পর্যন্ত অভিনেতার দ্বারা অভিনীত প্রত্যেকটি ফিল্মই হিট। দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে বাংলা ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেতার বহমান খ্যাতি নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে সম্প্রতি প্রকাশ্যে এলো অভিনয়ের পাশাপাশি বুম্বাদার আরো একটি গুণ।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে অভিনেতাকে নিজের জনপ্রিয় সিনেমা “অমর সঙ্গী” বিখ্যাত গান “তুমি আশা,আমি তোমার ভালোবাসা” অনস্টেজে গাইতে শোনা যাচ্ছে। স্বাভাবিকভাবেই প্রিয় অভিনেতার কন্ঠে জনপ্রিয় এই গান শুনতে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন দর্শকেরা। অমর সঙ্গী এমনই এক সিনেমা যা অভিনেতার ক্যারিয়ারে গ্রাফকে এক মুহূর্তে পাল্টে দিয়েছিল।

জনপ্রিয় এই মুভিতে অভিনয়ের পর অভিনেতাকে পেছনে ফিরে আর তাকাতে হয়নি। একের পর এক কাজ আসতে থাকে তার হাতে। তাই আজকে প্রায় দুই দশক পার হয়ে গেলেও “অমর সঙ্গী” মুভির এইগানটি আজও লোক মুখে একইভাবে সচল। ভাইরাল এই ভিডিওতে অভিনেতার পরনে ছিল জিন্সের প্যান্ট এবং টি শার্টের ওপর হোয়াইট শার্ট এর মেলবন্ধনে এদিন দারুণ মানিয়েছিল অভিনেতাকে।

স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। প্রিয় অভিনেতার কন্ঠে গান শুনতে পেয়ে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন সকলে। এতদিন পর্যন্ত অভিনয় দক্ষতা নিয়ে কোন কিছুই বলার ছিল না সকলের। তবে এইবার বর্ষীয়ান অভিনেতার অসাধারণ গায়কী দেখে রীতিমতো স্তব্ধ হয়ে পড়েছেন আপামর অনুরাগীরা।

Related Articles