বিনোদনভাইরাল ভিডিও

Prosenjit-Rituparna: ‘ছেলে-মেয়ে বড় হয়ে গেছে, এখন বিয়ে?’ তিনটে বিয়ের পর ফের ঋতুপর্ণার সঙ্গে বিয়ের ডেট ঠিক করলেন প্রসেনজিৎ!

প্রসেনজিৎ তাহলে এবার চার নম্বর বিয়েটা সেরেই ফেলছে

ঘর বন্ধ সেখান থেকেই ঋতু ঋতু করে চিৎকার জুড়ে দিলে প্রসেনজিত আর ঋতুপর্ণা উপস্থিত হতেই তাকে বিয়ের জন্য প্রপোজ করে বসলেন অভিনেতা! বুম্বাদার মুখে শোনা গেল ” এবার বিয়ের ডেটটা কি ঠিক করা উচিত নয়?” হ্যাঁ সম্প্রতি এই কাণ্ডই ঘটালেন “টলিউডের ইন্ডাস্ট্রি”। কিছুদিন আগেই প্রাক্তন স্ত্রী দেবশ্রীর সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন, এবার আবার ঋতু ডার্লিংকে বিয়ে করার কথা বলছেন অভিনেতা, দর্শকমনের প্রশ্ন হচ্ছেটা কি!

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই প্রসেনজিৎ ঋতুপর্ণা একটা আভাস দিয়েছিলেন, আর এবারে একেবারে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন। দেখে মনে হবে খুব শীঘ্র তারা বিয়ের ডেট ঘোষণা করতে চলেছেন। ওই পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ আদরের প্রেমিকাকে ডাকতেই হন্তদন্ত হয়ে ছুটে এসেছেন ঋতু। আর সেখানেই প্রসেনজিৎ ডিরেক্ট তাকে বলেন “বিয়ের ডেট ঠিক করতে হবে তো!” আর এতেই চমকে ওঠেন ঋতুপর্ণা, লজ্জায় লাল হয়ে যান তিনি।

তবে এরপরে প্রসেনজিতের সংযোজন আমাদের বিয়ের কথা থোড়াই বলছি ওই যে ভেতরে.. আর এখানেই আটকে যায় ভিডিও। আর তারপর থেকেই সমস্ত নেটনাগরিকরাই গালে হাত দিয়ে ভাবতে বসেছেন বিষয়টি ঠিক কি?

অনেকে তো ভেবেই ফেলেছেন প্রসেনজিৎ তাহলে এবার চার নম্বর বিয়েটা সেরেই ফেলছে। তবে না এটা আসলে তাদের নতুন ছবি প্রচার করার নতুন স্টাইল। সম্রাট শর্মার আগামী ছবি “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” আদ্যপ্রান্ত মজার এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। যদিও অনস্ক্রিনে তাদের দেখা যাবে কিনা সেই কৌতূহল রয়েই যাচ্ছে। বিয়েটা কাদের তা জানতে কিন্তু এখনো অপেক্ষা করতে হবে।

Related Articles