×

চোখ তুলে দেখনা, প্রসেনজিতের সঙ্গে উদ্দাম নেচে মাতালেন বরুন ধাওয়ান, মুগ্ধ ভক্তরা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অতি জনপ্রিয় জুটি হলো প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি। এই জুটির জনপ্রিয়তা এতটাই ছিল যে সুদীর্ঘ এত বছর পরও এই জুটিকে নিয়ে উন্মাদনা এতটুকু কম হয়নি। বরং আজও তাদের নিয়ে ক্রেজ রয়েছে তুঙ্গে। তৎকালীন সময়ে একের পর এক সুপারহিট সিনেমায় এই জুটি নজর কেড়েছিল সকলের। তবে মাঝখানে চলে আসে সুদীর্ঘ সময়ের বিরতি। আর তারপরেই “প্রাক্তন” সিনেমার মধ্য দিয়ে আবার এই জুটি ফিরে আসে অনুরাগীদের মাঝে। তারপর “দৃষ্টিকোণ” সিনেমাতেও নজরকাড়া উপহার দেন সকলকে।

সম্প্রতি আবারো এই জুটিকে দেখা যাবে সিনেমার পর্দায়। “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” সিনেমায় আবার একসাথে দেখা যাবে এই জুটিকে। আবার এই জুটিকে একসাথে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী অনুরাগীরা। সিনেমাটি পরিচালনা করছেন সম্রাট শর্মা। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার রিলিজ করলেও ঋতুপর্ণার চরিত্র সম্পর্কে কোন স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

বর্তমানে এই ছবির ব্যাপকভাবে প্রচার চলছে। ইতিমধ্যে এই ছবির টাইটেল ট্রাক “চোখ তুলে দেখনা” রিলিজ করেছে। গানটি রিলিজ করার পর থেকেই সোশ্যাল মিডিয়া এই গানে নাচ করার ট্রেন্ড শুরু হয়ে গেছে। এই গানটি গেয়েছেন দেবদীপ মুখার্জি। আর এবার এই গানে নাচ করতে দেখা গেল স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে, এবং তার সঙ্গে জুটি বেঁধেছেন আরও এক তারকা। তার সঙ্গে এই গানে নাচ করতে দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ানকে।

প্রসেনজিতের সঙ্গে বরুনের নাচ সোশ্যাল মিডিয়ায় আসতে তা ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। দুজনকে একসাথে এই গানের হুক স্টেপ করতে দেখা গেছে। প্রসঙ্গত বরুণ বর্তমানে তার আসন্ন সিনেমা “ভেড়িয়া”র প্রচারের জন্য ব্যস্ত রয়েছেন। আর এসবের মাঝে বুম্বাদার সঙ্গে তার এই জনপ্রিয় গানে হুকস্টেপ সারা নেট পাড়ায় বেশ সাড়া ফেলেছে।