×

কামব্যাক ৯০ দশকের সুপারহিট জুটি! পুজোর মরশুমে রোমান্টিক ফটোশুটে মাতলেন প্রসেনজিৎ-রচনা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির এই অন্যতম সেরা জুটি নব্বইয়ের দশকে একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে প্রায় 35 এর বেশী বাংলা ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তবে বর্তমানে এই লিড অভিনেত্রীকে বড় পর্দায় সেই ভাবে দেখা না গেলেও “দিদি নাম্বার ওয়ান” গেমিং রিয়েলিটি শো এর মাধ্যমে রচনা ব্যানার্জি হয়ে উঠেছেন সারা বাংলার “দিদি নাম্বার ওয়ান”! অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো নিজেই ইন্ডাস্ট্রি! ষাটোর্ধ্ব বয়সে এসেও একের পর এক বাংলা হিট ছবি উপহার দেওয়ার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি।

রচনা-প্রসেনজিৎ জুটি নাইনটিজ কিডসদের কাছে একপ্রকার নষ্টালজিয়া আর সেই পুরনো নস্টালজিয়াকে ফিরিয়ে দিতেই ফের প্রায় বহু দশক পর একসাথে জোট বাঁধতে দেখা গেল তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা রচনা-প্রসেনজিতের একটি ভিডিওতে পদ্মাপাতা ভর্তি জলাশয়ে একে অপরের সাথে মুহূর্ত যাপন করতে দেখা গেল অভিনেতা-অভিনেত্রীদ্বয়কে আর বহু বছর পর একত্রে বাংলা ইন্ডাস্ট্রির এই অন্যতম সেরা জুটিকে পেয়ে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন ভক্তগনেরা।

ভাইরাল এই রিল ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল তুঁতে এবং লাল কম্বিনেশনের একটি সিল্কের শাড়ির সাথে মাথায় সুন্দর করে গোঁজা ছিলো একটি ফুল। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পড়নে ছিল একটি সুন্দর ডিজাইনার মাল্টিকালারের গলাবন্ধ পাঞ্জাবির সাথে ঢোলা ব্ল্যাক প্যান্ট পরিহিত অবস্থায় পেছন থেকে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রীকে। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল আবহ রবীন্দ্র সংগীত “আহা তোমার সঙ্গে”।

জনপ্রিয় বাঙালি সেলিব্রিটি স্টাইলিস্ট রুদ্র সাহা তার সোশ্যাল মিডিয়া একাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন যা দেখে অনুরাগীরা মনে করছেন সম্ভবত ফটোশুটের উদ্যোগেই মুহূর্তবন্দি হয়েছেন অভিনেতা-অভিনেত্রীদ্বয়। স্বাভাবিকভাবেই 90 দশকের এই পুরনো জুটিকে একসাথে দেখতে পেয়ে রীতিমত মুগ্ধ হয়ে নস্টালজিয়ায় ভাসছেন দর্শকেরা। অনেকেই মন্তব্য বক্সে অভিনেতা-অভিনেত্রীকে ফের বড় পর্দায় কামব্যাক করতে দেখতে চেয়ে অনুরোধ রেখেছেন!

Related Articles