বিনোদনভাইরাল ভিডিও

খোকাবাবু যাই, দুর্দান্ত নেচে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চ কাঁপালেন দুই সুপারস্টার দেব ও প্রসেনজিৎ, প্রশংসায় ভক্তরা

বর্তমানে বাংলা রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র” বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রায় প্রতি এপিসোডে এই শোয়ে থাকে দর্শকদের জন্য নিত্য নতুন চমক। বিভিন্ন সেলিব্রিটি এই রিয়েলিটি শো এর মঞ্চে অতিথি হিসেবে পদার্পণ করেন। তেমনি এই রিয়েলিটি শো এর মঞ্চে এবার পা রাখলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর এই শো এর মঞ্চে দেখা গেল বাংলার দুই শীর্ষ অভিনেতার যুগলবন্দী ডান্স।

সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মূলত তার আগত সিনেমা “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা”র প্রচারের জন্য এই মঞ্চ এসেছিলেন তিনি। প্রসেনজিৎ হলেন বাংলার ফ্লিম ইন্ডাস্ট্রির কান্ডারী। একসময়ের বাংলা সিনেমার হাল ধরেছিলেন তিনি। আর তার জনপ্রিয়তা এখনো রয়েছে শীর্ষে। বাংলার প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। তিনি ছাড়াও বাংলা ফ্লিম ইন্ডাস্ট্রির আরেক কান্ডারী হলেন দেব। তিনিও বাংলা সিনেমাকে একটি অন্য জায়গায় নিয়ে গিয়েছেন। এবার “ডান্স ডান্স জুনিয়র” এর মঞ্চে এই দুই তারকার যুগলবন্দী নাচ দেখা গেল।

সম্প্রতি স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে প্রসেনজিতের পুরনো গানের সাথে দেবকে নাচ করতে এবং এরপর মঞ্চে আসেন প্রসেনজিৎ। আর তারপরই “খোকাবাবু” গানে জমিয়ে নাচ করতে যায় দেখা যায় দেব ও বুম্বা দাকে। এই দুই তারকার একসঙ্গে নাচ দেখে বেশ উপভোগ করেছেন দর্শকেরা।

প্রসঙ্গত এই ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারক হিসেবে দেখা মেলে দেব, রুক্মিণী এবং মনামির। এছাড়াও তিন ক্যাপ্টেন হিসেবে রয়েছেন তৃণা, দীপান্বিতা এবং অভিষেক। এছাড়াও রয়েছে রোহন ভট্টাচার্যের কমেডি। এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছে দুই খুদে শিল্পী লাড্ডু এবং উদিতা। সবমিলিয়ে কয়েক মাস ধরে স্বমহিমায় চলছে শোটি। বর্তমানে এই শো কোয়ার্টার ফাইনালের দিকে এগিয়ে যাচ্ছে। শনি ও রবিবার রাত ৯টায় স্টার জলসায় সম্প্রচারিত হয় এই শো।