×

পার্টিতে সকলের সামনে স্বামী নিকের সঙ্গে এমন কাজ করলেন প্রিয়াঙ্কা, দেখে অবাক নেটিজেনরা

বলিউড থেকে হলিউড-দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা আজ সারা বিশ্বজুড়ে। বিশেষত আমেরিকান পপস্টার নিক জোনাসকে বিবাহ পরবর্তী সময়ে তাঁর জনপ্রিয়তা আরো দ্বিগুন বেড়ে গিয়েছে। চলতি বছরেই সারোগেসির মাধ্যমে মা হয়েছেন এই নবদম্পতি। সদ্যোজাত কন্যা সন্তান ছাড়াও কারণে-অকারণে হামেশাই সামাজিক মাধ্যমে চর্চায় থাকেন এই দম্পতি। সম্প্রতি ফের এক ভাইরাল ভিডিওর জেরে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন স্টার কাপেল।

সম্প্রতি 40তম বর্ষে পা দিয়েছেন আমাদের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সম্ভবত সেই উপলক্ষেই থ্রো করা বার্থডে পার্টি থেকে ভাইরাল এক ভিডিওতে ক্যামেরার সামনেই প্রিয়াঙ্কাকে “পতিপ্রেম” জাহির করতে দেখা গিয়েছে। অভিনেত্রীর মায়ের উপস্থিতিতেই অন ক্যামেরা একে অপরকে চুম্বন করেছেন এই দম্পতি। কখনো নেচে উঠেছেন স্বামীর সাথে আবার কখনোবা আকাশ ভরা আতশবাজির মেলা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে উপভোগ করেছেন দুজনে।

স্বাভাবিকভাবেই,সামাজিক মাধ্যমের অন্যতম পাওয়ার কাপেলের এহেন আফেকশনফুল ভিডিও প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। প্রিয়াঙ্কা ও নিকের ভক্তরা নিজেদের মধ্যে এই ভিডিওকে নিয়ে জোর চর্চা শুরু করে আবার অনেকেই ভিডিওকে মাধ্যম হিসেবে ব্যবহার করে ভিডিওর মন্তব্য বক্সে অভিনেত্রীর 40তম জন্মদিনের শুভেচ্ছাবার্তা প্রেরণ করতে থাকেন।

চলতি বছর সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াংকা। তবে এখনো পর্যন্ত নিজ সিদ্ধান্তে নবজাতক কন্যা সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি সর্বসমক্ষে। তাদের নবজাতককে নিজের মতো করেই মানুষ করতে চান তারা কিন্তু অপরদিকে দেশী গার্লের ফ্যানেরা হাপিত্যেশ করে বসে আছেন নবজাতক শিশু কন্যার এক ঝলক দেখার জন্য। তবে সেই দর্শনে যে এখনো বেশ কিছুসময় অপেক্ষার তা জানতে আর বাকি নেই তাদের!