বিনোদন

সাদা-কালো পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে স্তনযুগল, ডিপ নেকলাইনে ‘Superhot’ প্রিয়াঙ্কা, তুমুল ভাইরাল ভিডিও

এবার ‘দ্য ফ্যাশান অ্যাওয়ার্ডসে’ ফ্যাশন ডিজাইনার কৌশিক ভেলেন্দ্রর কালো-সাদা ডিপ নেকলাইনে জ্যাকেটে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের অন্যতম সেক্সিয়েস্ট অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে এখন শুধুমাত্র তাকে বলিউডের অভিনেত্রী বললেই হবে না হলিউডে দাপটের সাথে অভিনয় করেছেন প্রিয়াংকা। এছাড়া তার স্টাইল স্টেটমেন্ট এর জন্য তিনি সবসময় চর্চিত হয়ে থাকেন। বিভিন্ন ধরনের সাহসী পোশাক পরে সকলকে চমকে দিতে সবসময় প্রস্তুত অভিনেত্রী।

এবার ‘দ্য ফ্যাশান অ্যাওয়ার্ডসে’ ফ্যাশন ডিজাইনার কৌশিক ভেলেন্দ্রর কালো-সাদা ডিপ নেকলাইনে জ্যাকেটে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এই ড্রেসে স্পষ্ট তার ক্লিভেজ, আর তাতেই আরো বেশি সেক্সি লাগছে অভিনেত্রীকে। এর সাথেই তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন ফ্যাশন সম্পর্কিত বিষয় নিয়ে। এই ছবিতে ডিজাইনের পোশাকের সঙ্গে হীরের কানের দুল এবং আংটি পড়েছেন। রোল করে চুল বেঁধেছেন পিগি চপস।

আর এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘দ্য ফ্যাশান অ্যাওয়ার্ডে কমিউনিটি অ্যাওয়ার্ড প্রদর্শন করে আমি সম্মানিত বোধ করছি। পাঁচ অসামান্য ব্যক্তি তাঁদের সম্প্রদায়ের মধ্যে কাজের এই রকম উদযাপন তাঁদের প্রাপ্য। এরা সকলেই একে অপরকে সাহায্য করা, সহানুভূতি এবং সৃজনশীলতার বিষয়টি তুলে ধরেছে’। এর পাশাপাশি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানের রাতে প্রিয়াঙ্কা যে পোশাক পড়েছিলেন, সেই পোশাকের ডিজাইনারের প্রশংসাও করেছেন তিনি।

Tags

Related Articles

Close