বিনোদন

রুপ-সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দেবে বিখ্যাত ভিলেন প্রেম চোপড়ার মেয়ে! দেখুন তার ছবি

বলিউডে পদার্পণ করার জন্য স্টারকিড ট্রামকার্ডই যথেষ্ট। আর স্টারকিড মানেই বলিউডের প্রবেশ করবে এমন স্টিরিওটাইপ ভাবনা রয়েছে সকলেরই। তবে এমন অনেক স্টারকিড রয়েছেন যারা অভিনয়ের পথ ছেড়ে বেছে নিয়েছেন নিজেদের পছন্দের পথ। নিজেরা গড়ে তুলেছেন নিজেদের পরিচয়। এমন স্টারকিডদের মধ্যে অন্যতম হলেন প্রেরণা চোপড়া যোশী। তিনি প্রখ্যাত বলিউড অভিনেতা প্রেম চোপড়ার কন্যা।

প্রেম চোপড়ার নাম শুনলে আমাদের মাথায় সর্বপ্রথম যা আসে সেটি হল বলিউডের প্রখ্যাত ভিলেন। পঞ্চাশ বছরেরও বেশি সময় ধরে তিনি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন। একের পর এক নানা অভিনয়ের মাধ্যমে মন জয় করেছেন মানুষের। প্রেম পূজারী, কোই মিল গেয়ার মতো একের পর এক সুপারহিট সিনেমায় করেছেন অভিনয়। কিন্তু তার বড়ো মেয়ে প্রেরণা তার বাবার পথে না হেঁটে খুঁজে নিয়েছেন নিজের পছন্দের পথ।

প্রেরণা যোশী 2000 সালে শর্মন যোশীর সাথে বিবাহ সম্পন্ন করেন। প্রেরণা নিজেও একজন বিজনেসওম্যান নামে পরিচিত। তিনি তার বিজনেস এর পাশাপাশি শর্মন ম্যানেজমেন্ট এর হেড। তার বাবা বা স্বামীর পরিচয়ে নয় তিনি বরং তার নিজের পরিচয় নিজেই তৈরী করেছেন। তিনি প্রেরণা যোশী নামেই বেশি পরিচিত সমাজের কাছে। 48 বয়সী প্রেরণার তিনটি সন্তানও রয়েছে।

তবে তিনি দেখতে বলিউডের হিরোইনদের থেকে কোন অংশে কম নন। স্টারকিড মানেই যে বলিউডে পদার্পণ করবে এমন ভাবনা থেকে সরে গিয়ে তিনি নিজের পরিচয় প্রতিষ্ঠা করেছেন সমাজের কাছে, যা এক নজির গড়েছে। যদিও অনেক স্টারকিড আছেন যারা নিজেদের কাজের মাধ্যমে মানুষের মন জয় করেছেন। কিন্তু স্টারকিড মানেই যে অভিনয় জগতে পা দেবে এমনটা নয়, তারাও যে অন্য পথে প্রবেশ করে নিজেদের পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম তার চরম উদাহরণ তিনি সমাজের কাছে।

Related Articles

Back to top button