বিনোদন

স্বামীর কোলে বসে ঘনিষ্ঠ আদরে ‘গা’ ভাসালেন গর্ভবতী পূজা, মুহূর্তে ভাইরাল অন্তরঙ্গ ছবি

খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্বামী কুণাল ভার্মা। করোনা আবহে লকডাউনের মাঝেই কাউকে কিছু না জানিয়ে চুপিসারে বিয়েটা সেরেই ফেলেছিলেন অভিনেত্রী। কিছুদিন আগেই জাঁকজমকের সঙ্গে অভিনেত্রীর প্রথম সাধভক্ষণও হয়। কবে তার সন্তান ভূমিষ্ঠ হবে সেই শুভক্ষণের প্রহর গুনছেন অভিনেত্রী।

‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই রিয়েল লাইফ প্রেমের শুরু অভিনেত্রী পূজা ও কুণাল বর্মার। প্রায়, নবছরের বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন এই সেলেব জুটি। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন পূজা-কুণাল। ২০২০ তে বিয়ে করার কথা থাকলেও করোনা কাঁটায় তা পিছিয়ে যায়। এরপর এপ্রিলে লকডাউনের মাঝে চুপচাপ বিয়ের কাজটা সেরেই নেন। আর তারপরেই অভিনেত্রীর মা হওয়ার গুডনিউজটা দেন তারা।বর্তমানে হবু সন্তানের অপেক্ষায় অপেক্ষারত সেলেব দম্পতি।

বর্তমানে অভিনেত্রী চুটিয়ে উপভোগ করছেন প্রেগন্যান্সি। চুটিয়ে চলছে ফটোশ্যুটও। সম্প্রতি হলুদ ফ্রকে পূজা তাঁর বেবি বাম্প নিয়ে বসে আছেন আর কুণাল পূজার আসন্ন বেবির উদ্দেশ্যে চুম্বন দিয়ে আদর জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই ভাইরাল।

বুধবার সোশ্যাল মিডিয়ায় পূজা একটি ছবি শেয়ার করেন। যেখানে অভিনেত্রীর বেবি বাম্প এক্কেবারে স্পষ্ট। তাকে দেখে বোঝাই যাচ্ছে যে সে আর অল্প কিছুদিনের মধ্যেই মা হতে চলেছেন। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘Awaiting’। পূজার সেই ছবি মনে ধরেছে অনুরাগীদের ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

Tags

Related Articles

Close