×

চিরদিনই তুমি যে আমার, খুদে প্রতিযোগীর সঙ্গে রোমান্টিক নাচে মঞ্চ মাতালেন সুপারস্টার প্রসেনজিৎ

'ডান্স ডান্স জুনিয়র' মঞ্চে দূর্গা পূজার উপলক্ষে থিমের ওপর নাচ করতে দেখা গেল প্রত্যেকটি প্রতিযোগীকে

বর্তমানে বিনোদন জগতে রিয়েলিটি শো গুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই জনপ্রিয় রিয়েলিটি শোগুলির মধ্যে বাংলায় স্টার জলসায় সম্প্রচারিত “ডান্স ডান্স জুনিয়ার” দর্শক মহলে বেশ জনপ্রিয়। বাংলার আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভা এই রিয়েলিটি শো’এর মাধ্যমেই উঠে এসেছে দর্শকদের সামনে। প্রতিভাবান খুদেদের নাচ দেখে মুগ্ধ হন অগণিত দর্শকগন।

বর্তমানে এই রিয়েলিটি শো’য়ের বিচারকের আসনে দেখা যায় টলিউডের জনপ্রিয় জুটি দেব ও রুক্মিনিকে সাথে টলিউডের সুপরিচিত অভিনেত্রী মনামীকে। তবে এবার তাদের সাথে বিচারকের আসনে যোগ দিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দূর্গা পূজা উপলক্ষে খুদেদের দুর্দান্ত নাচের সাথে সাথে বিচারকদের মেতে উঠতে দেখা গেল নাচের তালে তালে।

সম্প্রতি দূর্গা পূজার উপলক্ষে থিমের ওপর নাচ করতে দেখা গেল প্রত্যেকটি প্রতিযোগীকে। আর সেখানেই ছোট্ট পারফর্মার কথাকলির সঙ্গে পারফর্ম করতে দেখা গেল সুপারস্টার প্রসেনজিৎকে। ডান্স ডান্স জুনিয়ার এর পক্ষ থেকে এই প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

বুম্বাদা ও ছোট্ট কথাকলিকে বুম্বাদার জনপ্রিয় সিনেমার “চিরদিনই তুমি যে আমার” গানে নাচ করতে দেখা গেছে। বুম্বাদা এই বিষয়ে জানিয়েছেন, তার এত বছরের অভিনয় ক্যারিয়ারে এটি হলো তার সবচেয়ে খুদে নায়িকা। অর্থাৎ এর আগে তিনি কখনও এত ছোট কারো সঙ্গে পারফর্ম করেননি। তবে খুদে পারফর্মারের সঙ্গে বুম্বাদার নাচ দর্শকরা বেশ উপভোগ করেছেন।