×

প্রাঞ্জলের মুকুটে জুড়লো এক নয়া পালক! জাতীয় মঞ্চ থেকে জিতে ফিরতেই দেবের ছবির গান গাইল খুদে

আলো ঝলমলে মঞ্চে দোতারা হাতে গান গাইছে একরত্তি ছেলেটা। কন্ঠ উজাড় করে গেয়ে চলেছে বাংলার লোকগীতি আর তার গানে সত্যি ডুব দিয়েছে গোটা দেশ। স্টার জলসার সুপার সিঙ্গার জুনিয়র এর মঞ্চ থেকেই গানের দুনিয়ার পথচলা শুরু হয়েছিল নদীয়ার খুঁদে বাউল প্রাঞ্জল বিশ্বাসের। সাফল্যের সিঁড়ি পেরিয়ে বাংলা বাউল গানকে হিন্দি মঞ্চে নতুনভাবে উপস্থিত করেছিল সে। বাংলা থেকে সূদূর মুম্বাইয়ে গিয়ে পুরো দেশবাসীর মন ছুঁয়ে নিয়েছে প্রাঞ্জল। এবার সাফল‍্যের আরো এক সিঁড়ি চড়লো এই খুঁদে।

প্রাঞ্জলের মুকুটের জুড়লো আরো এক পালক। সম্প্রতি রিয়েলিটি শো পেরিয়ে প্লেব্যাক সিঙ্গিং এর জন্য অফার পেল বাংলা তথা দেশের গর্ব প্রাঞ্জল। জাতীয় মঞ্চে বাংলার মুখকে উজ্জ্বল করা এই খুদে শিল্পীর কন্ঠে জাদু এবার ধরা পড়লো টলিউড ছবিতে। আর এমন প্রতিভাকে প্লেব‍্যাক গাওয়ার সুযোগ করে দিয়েছেন বাংলার সুপারস্টার দেব।

সুপার সিঙ্গার জুনিয়র মঞ্চে প্রাঞ্জলের গান শোনার সুযোগ হয়েছিল দেবের। বিচারকদের পাশাপাশি অতিথি বিচারক হিসাবেও দেবের মন জিতে নিয়েছিল সে। তার গায়কী এতটাই মন ছুঁয়েছিল দেবের যে নিজের অভিনীত আসন্ন ছবি “কাছের মানুষ”-এ প্রাঞ্জলকে গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন তিনি।

আর এখানেও যে বাংলার ছেলে বাজিমাত করেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যে প্রাঞ্জলের গলায় গাওয়া ” গাড়ি ঘোড়াতে যেমন চাকা লাগে, কলিযুগে বাঁচতে গেলে টাকা লাগে” গানটি শ্রোতাদের মন ভরিয়ে দিয়েছে। এতোটুকু বয়সেই সঙ্গীতের জগতে যেভাবে সে নিজের প্রতিভাকে তুলে ধরতে পেরেছে তাতে অনুরাগীদের আশা ভবিষ্যতে প্রাঞ্জলের কাছ থেকে আরো এমন গান উপহার পাবে টলিউড কি বলিউড।