বিনোদনভাইরাল ভিডিও

বয়স মাত্র ৫ বছর, অসাধারণ কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে জাতীয় মঞ্চ মাতালো খুদে বাঙালি কন্যা, শুনে মুগ্ধ বিচারকরা

পূর্বে যেখানে নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন, সেখানে মুঠোফোনের বদৌলতে মাত্র এক ক্লিকেই পৌঁছে যাওয়া যায় লক্ষ লক্ষ মানুষের কাছে তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ছোট্ট খুদে প্রতিভা থেকে বয়স্ক নানান শিল্পীরা ভাইরাল হয়ে ওঠেন রাতারাতি। আর এমনই একজন “সোশ্যাল মিডিয়া স্টার” হল প্রজ্ঞা মেধা সরকার!

প্রায় দেড়-দুই বছর বয়স থেকে নিজের মায়ের সাথে সোশ্যাল মিডিয়া পেজে নানান ধরনের গানের কভার আপলোড করে থাকে এই ছোট্ট খুদে এবং সোশ্যাল মিডিয়ায় একজন খুদে শিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে তার। তবে এইবার তার জনপ্রিয়তার রেশ সোশ্যাল মিডিয়ার বেস ছাড়িয়ে পৌছে গেল ইন্ডিয়াজ গট ট্যালেন্টের মঞ্চে।

এদিন “ইন্ডিয়াস গট ট্যালেন্ট”এর অডিশন পর্বে মা মুক্তা দের সাথে হাজির থাকতে দেখা যায় প্রজ্ঞা মেধা সরকারকে। এদিন জনপ্রিয় হিন্দি গান “ঘার মোরে পারদেশিয়া” গাইতে শোনা যায় মা-মেয়ের যুগলবন্দিতে। পাঁচ বছর বয়সী প্রজ্ঞার গলায় এত সুরের দখল দেখে রীতিমতো বিচারকের আসনে বসে থাকা আপামর সেলিব্রেটি বিচারকেরা অবাক হয়ে যান।

প্রজ্ঞা গানের কলি গাইতে শুরু করা মাত্রই বিচারকের আসনে বসে থাকা শিল্পা শেট্টি কুন্দ্রা, বাদশাহ, মনোজ মোনতাসির এবং সঞ্চালকের আসনে থাকা অর্জুন বিজলানি ভীষণভাবে অবাক হয়ে যান এবং উচ্ছসিত হয়ে পড়েন। পরবর্তীতে ছোট্ট প্রজ্ঞাকে নিজেদের কাছে ডেকে নিয়ে আদর করতে দেখা যায় তাদের। সম্প্রতি নেট দুনিয়াতে এই অডিশনের ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে উঠেছে এবং প্রত্যেকেই প্রজ্ঞার আগামী ভবিষ্যতের জন্য অসংখ্য শুভকামনা জানিয়েছেন!

Related Articles