বিনোদন

কবে বিয়ে করছেন সুন্দরী কৃতিকে? রাখঢাক না করে নিজেই ডেট জানিয়ে দিলেন সুপারস্টার প্রভাস!

কৃতি শ‍্যাননের সাথে প্রেম করছেন প‍্যান ইন্ডিয়ার সুপারস্টার প্রভাস! কয়েকমাস আগে থেকেই নেটপাড়ায় এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে। শোনা গেছে নাকি দুই তারকা বন্ডিং যথেষ্ট মজবুত। তবে সেই সম্পর্ক নাকি আর বন্ধুত্বের সীমাবদ্ধ নেই বরং একে অপরকে মন দিয়েছেন তারা। বিশেষত ২০২৩ এর ১২ জানুয়ারি সেলুলয়েডের মুক্তির অপেক্ষায় রয়েছে “আদিপুরুষ”।

আর সিনেমার মুক্তির দিন যত এগিয়ে আসছে ততই জোরালো হচ্ছে বাহুবলী খ্যাত প্রভাস আর কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন।কিন্তু আর গুঞ্জন নয় একেবারে বিয়ের কথায় ঘোষণা করে দিলেন অভিনেতা! ডিসেম্বর পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মৌসুম। বলিউড থেকে টলিউড বাজছে বিয়ের সানাই। আর তারমাঝেই দক্ষিণী ইন্ডাস্ট্রির এলিজিবল ব্যাচেলর প্রভাস একেবারে বিয়ের ঘোষণা করেই চমকে দিলেন!

সম্প্রতি এক ওটিটি প্ল্যাটফর্মের শোতে প্রথমবার নিজের বিয়ে নিয়ে অকপট হলেন প্রভাস। এদিন সঞ্চালক বালাকৃষ্ণ মজা করে অভিনেতাকে জিজ্ঞাসা করেন যে কিছুদিন আগে এক অভিনেতাকে তিনি জিজ্ঞাসা করেছিলেন বিয়ের পরিকল্পনার ব্যাপারে সেই অভিনেতা উত্তরে বলেছিল প্রভাসের পর তার পালা। তাই প্রভাসের পালা কবে সেই প্রশ্নের তীরই ছুড়েছিলেন সঞ্চালক।

কবে বিয়ে করছেন সুন্দরী কৃতিকে? রাখঢাক না করে নিজেই ডেট জানিয়ে দিলেন সুপারস্টার প্রভাস!

আর সেই উত্তরে অম্লানবদনে প্রভাস বলে দেন তার বিয়ের কথা। বাহুবলীর উত্তর তিনি সালমান খানের পরেই বিয়েটা সারবেন। কিন্তু দর্শকমনের সন্দেহ সালমান কি বিয়ে করবেন!! তা অবশ্য অজানা কিন্তু গুগলিটা যে প্রভাস ভালোই দিয়েছেন তা বলাইবাহুল‍্য। তবে গোপন সূত্র কিন্তু বলছে ইতিমধ্যে কৃতিকে প্রেমের প্রস্তাব দিয়ে ফেলেছেন প্রভাস। খুব শীঘ্রই নাকি বাগদানেরও কথা রয়েছে! সালমানের বিয়ে পর্যন্ত তর সইবে তো!