×

Hiya Dey: খোলা আকাশের নিচে দুর্দান্ত শরীরী হিল্লোল হিয়ার, ‘আপকামিং উরফি জাভেদ’ কটাক্ষের শিকার ‘পটল কুমার’ অভিনেত্রী

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ধারাবাহিক ছিল পটল কুমার গানওয়ালা। যেখানে পটল চরিত্র বেশ মনে ধরেছিল দর্শকদের। এই পটল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল হিয়া দে’কে। সেই ছোট্ট পটলের দুঃখের কেঁদে উঠেছিল সকল দর্শক। কিন্তু সেই ছোট্ট পটল তথা হিয়া এখন অনেকটাই বড়ো। অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সে।

পটল কুমার গানওয়ালার তাকে আলোছায়া, ফেলনা প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও তাকে “নির্ভয়া” সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গেছে। অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ সে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা রিল ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায়। তবে বিভিন্ন ভিডিওর জন্য মাঝেমধ্যেই তাকে সোশ্যাল মিডিয়ার চর্চার মুখে পড়তে হয়। সম্প্রতি তার একটি ভিডিও ঘিরে আবার চর্চায় উঠল হিয়া।

ভাইরাল হওয়া ভিডিও টিতে তাকে আলি “আলি আলি আলি” গানে ভিডিও নাচ করতে দেখা গেছে। ভিডিওটিতে তাকে দেখা গেছে শর্ট প্যান্ট ও টপে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই ভরে গেছে নানা ইতিবাচক ও নেতিবাচক কমেন্টে। অনেকে ভিডিওটিকে পছন্দ করলেও, নেটিজেন এর একাংশের মতে সে হল “আসন্ন উরফি জাভেদ”।

কেউ কেউ কমেন্ট করেছেন “খুব পেঁকেছ পটল”, কেউ আবার তার নাচকে কোলা ব্যাঙের লাফানোর সঙ্গে তুলনা করেছেন, কেউ আবার বুঝতেই পারেননি সে কি ধরনের নাচ করেছে। সব মিলিয়ে এই ভিডিওটির সূত্র ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার মধ্যে রয়েছে হিয়া।