বিনোদন

লাল বেনারসি, মাথায় সিঁদুর! অভিনয় থেকে বিদায় নিয়ে বিয়ে করলো ‘পটল’ হিয়া?

টলিপাড়ার একাধিক খুদে শিল্পীদের মধ্যে অন্যতম এক খুদে শিল্পী হল হিয়া। যাকে আমরা জনপ্রিয় ধারাবাহিক “পটল কুমার গানওয়ালা” র পটল হিসেবেই চিনি। এই ধারাবাহিক দর্শকদের মনে আলাদা রকম জায়গা করে নিয়েছিল এবং ছোট্ট হিয়ার অসাধারণ অভিনয় মুগ্ধ হয়েছিল দর্শক। তবে এই পটল আগের থেকে এখন অনেকটাই বড়ো। বর্তমানে সপ্তম শ্রেণীতে পড়ে সে। তবে এর মধ্যেই তার মাথায় উঠলো সিঁদুর, দেখা গেল তাকে বৌ-এর বেশে।

অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ হিয়া। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় তাকে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। তবে এর কারণে তাকে নিয়ে বহু ট্রোলিংও হয় সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি শনিবার রাত্রে তার করা একটি পোস্টকে ঘিরে তুমুল চর্চা চলছে নেটপাড়ায়। তার সেই পোষ্টটিতে তাকে দেখা গেছে বউয়ের বেশে। আর তাকে নতুন বউয়ের বেশে দেখে রীতিমতো অবাক নেটিজেনেরা। এই নিয়েই চর্চা চলছে নেট পাড়ায়।

পোস্টটিতে তাকে দেখা গেছে এক নতুন বউয়ের বেশে। পরণে লাল শাড়ি, মাথায় ঘোমটা, মাথা ভর্তি সিঁদুর, সোনার হার পরতে দেখা গেছে তাকে। তার এই ছবি সোশ্যাল মিডিয়া আসার পর থেকে তার পোস্টটিকে ঘিরে শুরু হয়েছে তুমুল চর্চা। কেউ কেউ কমেন্ট করেছেন “আমার বৌটাকে দারুন লাগছে”, আবার কেউ কমেন্ট করেছেন “পটলের বিয়ে হয়ে গেল”। এমন নানা প্রশ্নের উত্তর দিয়েছে পটল নিজেই। সে একটি সাক্ষাৎকারে জানিয়েছে, এই ছবিটি তার দু বছর আগের ছবি এবং তাকে এমন সিঁদুর পরতে দেখলেই সকলে নানা ধরনের মন্তব্য করেন। তবে এই সমস্ত মন্তব্যে খুব একটা পাত্তা দেননি হিয়া।

বর্তমানে ছোট পর্দা থেকে নিজেকে দূরে রেখে পড়াশোনায় মনোযোগী হয়েছে হিয়া। চরিত্রের ব্যাপারে বেশ রুচিশীল সে, তার পছন্দ হলে তবেই সেই চরিত্র করবে বলে জানিয়েছে। হিয়া জানিয়েছে সে ভবিষ্যতে পরিচালনার কাজ করতে চায় এবং পরবর্তীতে প্রযোজনা করারও ইচ্ছা প্রকাশ করেছে সে।