বিনোদন

পল্লবীর মনের মানুষ কে? অবশেষে গোপন সিক্রেট ফাঁস করলেন পর্দার ‘পর্ণা’

‘কে আপন কে পর’ ধারাবাহিকের সেই জবা’কে আজও মনে রেখেছেন দর্শকেরা। কারণ, দীর্ঘদিন ধরে চলা সেই ধারাবাহিকটি আলাদা জায়গা তৈরি করে নিয়েছিল মানুষের মনে। সেখানে জবা চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী পল্লবী শর্মাকে। এই ধারাবাহিক ছাড়াও বেশ কিছু ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর ধারাবাহিকের খাতিরে অনেকবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে তাকে।

তবে বাস্তব জীবনেও কি কাউকে মন দিয়েছেন নাকি এখনো সিঙ্গেল জীবন কাটাচ্ছেন তিনি? আজ আমরা সেই সম্পর্কে আলোচনা করবো। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের পর ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। মাত্র ২৫ বছর বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন পল্লবী। তবে এখনো পর্যন্ত মনের মানুষের হদিশ পাননি তিনি।

যদিও তিনি জানিয়েছেন তার মনের দরজা সবসময় খোলা রেখেছেন মনের মানুষের জন্য। যেদিন তিনি তার সন্ধান পাবেন আর দেরী করবেন না। তবে তার জীবনে এখনো পর্যন্ত সেই মানুষটি আসেনি। তাইতো তার জন্য অপেক্ষা করতে করতে নিজের কাজে ব্যস্ত রয়েছেন তিনি। অন্যদিকে শুধু মনের মানুষ নয় তার জীবনে আরো বেশকিছু মানুষের অভাব রয়েছে।

খুব ছোটবেলয় মা’কে হারিয়েছিলেন তিনি। এর কিছু বছর পরে বাবাকেও হারান পল্লবী। মা-বাবা মারা যাওয়ার পর দিদার কাছে থাকতেন তিনি। তবে সম্প্রতি শেষ অবলম্বন দিদাকেউ হারিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে কলকাতার একটি ফ্ল্যাটে একাই থাকেন। একার সংসারে পোষ্যদের নিয়ে নিজের মতোন বাঁচেন।