বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের এক মাস না কাটতেই ইমনের কোলে এল সন্তান! একরত্তির সঙ্গে পরিচয় করালেন জনপ্রিয় গায়িকা ইমন, ভাইরাল ভিডিও

গায়ক শোভনকে ভুলে নিজের পুরনো বন্ধুকে বিয়ে করেছ গায়িকা ইমন। নীলাঞ্জন ঘোষের সঙ্গে চলতি মাসেই বিয়ের পর্ব সেরেছেন ইমন। বিয়ে হতে না হতেই এবার সন্তান আসল ইমন নীলাঞ্জনের ঘরে।

বেশ কয়েক বছর সোশ্যাল মিডিয়ায় শিরোনামে ছিল গায়ক শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে গায়িকা ইমনের প্রেমের রসায়ন। যদিও ইমনের জীবনে শোভন এখন অতীত। বর্তমানে নীলাঞ্জনকে বিয়ে করেছে ইমন। ফেব্রুয়ারি মাসের শুরুতেই সাত পাক বাঁধা পরেন ‘নীলামন’। গত ২রা ফেব্রুয়ারি বিয়ে করেন টলিউডের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী।

প্রেমিক নীলাঞ্জন ঘোষকে ভালোবেসেই বিয়ে করেছেন তিনি। বালির জেঠিয়া বাড়িতে ঝলমলে আলোয় সেজে উঠেছিল ইমনের বিয়ের আসর। ইমনের নববধূর সাজ থেকে বিয়ের মেনুকার্ড সব কিছুতেই ছিল চমক। আর সারা বিয়ে বাড়িতে টানানো হয়েছিল ইমন ও নীলাঞ্জনের ভালো মুহূর্তের বেশ কিছু ছবি। কিন্ত বিয়ের এক মাস কাটতে না কাটতেই এবার সন্তান আসল ইমনের ঘরে? ব্যাপারটা বেশ গোলমালে তাই না?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয়েছে। সেই ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছে বিছানায় শুয়ে রয়েছেন নীলাঞ্জন অর্থাৎ ইমনের স্বামী। আর নীলাঞ্জনকে আদরে ভরিয়ে দিচ্ছে তাদের কন্যা। ভিডিওটি পোস্ট করে ইমন লেখেন ‘বাপ কা বেটি’। আর সেই ভিডিও দেখেই শুরু হয় জল্পনা। আসল ব্যাপার হল যে কন্যা ইমনের স্বামিকে আদর করছে সে হল তাদের পোষ্য। নিজের পোষ্যকেই মেয়ে বলছে ইমন।

Tags

Related Articles

Close