বিনোদন
Trending

শ্যামের সঙ্গে গভীর চুম্বনে মত্ত অভিনেত্রী পুনম, মুহূর্তে ভাইরাল ঘনিষ্ঠ দৃশ্যের ছবি

চলতি মাসেই দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বে-র সাথে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী পুনম পান্ডে। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই অশান্তি, এমনকি স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নিয়ে বিয়ের ১৯ দিনের মাথায় পুলিশের দারস্থ হন পুনম। তবে আর মান অভিমান নয়, অভিমানের পালা শেষ। স্বামীর সঙ্গে ফের হয়ে গেল মিল।

নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। হট ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। এইসবের মাঝেই হঠাৎই সকলকে চমকে বিয়ের খবরে দেন পুনম। গত ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন পুনাম পান্ডে ও তাঁর বন্ধু স্যাম। কিন্তু হানিমুনে গিয়েই বাঁধে গোল। স্বামী শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় হাজির হন তিনি।

কিন্তু এরপরই পুনম অভিযোগ করেন, শ্যাম নাকি তাঁর শ্লীলতাহানি করেন। পুনমের অভিযোগ ভিত্তিতে তার স্বামীকে গ্রেফতার করে গোয়া পুলিশ। অভিনেত্রীর অভিযোগ ছিল, স্যাম তাঁর গায়ে হাত তুলেছেন। এমনকি শুধু তাঁর নগ্ন ভিডিও বেচে দিয়েছেন। এর পরই স্বামীকে ডিভোর্স দিতে চান পুনম। কিন্তু গলেছে মন। স্বামী বলে কথা বেশি দিন কি আর রাগ করে থাকা যায়? সেলেব বলে কি মন নেই নাকি!

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করে বলেন, ‘যাই হয়ে যাক আমি স্যামকে ছাড়তে পারবো না। মার খেলেও না’। ব্যাস সোশ্যাল মিডিয়ায় পুনমের এই ভিডিও পোস্ট হতেই ভাইরাল। অনেকেই তার এই বক্তব্য নিয়ে ট্রল করছে। বিয়ের আগে কিন্তু লকডাউনের নিয়ম অমান্য করায় গ্রেফতার হন পুনম ও তার স্বামী। কোনও কারণ ছাড়াই বান্দ্রা থেকে মেরিন ড্রাইভ পর্যন্ত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন,তাঁদের কাছে পারমিটও ছিল না এই অভিযোগে তাদের গ্রেফতার হয়েছিল বলে খবর। আর এরই মাঝে জুলাই মাসে বাগদান পর্ব সেরে ফেলেন পুনম পান্ডে। লকডাউনের মধ্যেই আংটি বদল আর এখন মান অভিমানের পালা শেষে ভালোবাসার মজেছে তারা।

Tags

Related Articles

Close