বিনোদন

পোষ্য কুকুরের সামনে খোলামেলা বিকিনি পরে আবেদনময়ী অঙ্গভঙ্গি পুনম পান্ডের, অভিনেত্রীর কান্ড দেখে অবাক দর্শকরা | Video

অভিনেত্রীর পুনম পান্ডেকে (Poonam Pandey) চেনেন না এমন মানুষ নেই বলেই চলে। কারণ, বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্যের কারণে শিরোনামে উঠে আসেন তিনি। প্রথমবার ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্য করে লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। এরপর কোনো না কোনো কারণে বিতর্কে জড়ান এই অভিনেত্রী। এক কথায় বলতে গেলে তিনি সবসময় দর্শকদের নজরে থাকেন।

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় তিনি। যেখানে নিত্যদিন নিজের বোল্ড ছবি ও ভিডিও পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন তিনি। এছাড়া বিভিন্ন প্রাপ্তবয়স্ক কন্টেন্টেপূর্ণ সিনেমা দেখা যায় তাকে। তাই বর্তমানে অ্যাডাল্ট তারকা হিসেবেই পরিচিত এই অভিনেত্রী।

অন্যদিকে কখনো লাইভে আবার কখনো ছবিতে অর্ধনগ্ন হতে দ্বিধাবোধ করেন না তিনি। যার কারণে বিভিন্ন সময় বিভিন্ন কটাক্ষের শিকার হতে হয় তাকে। সম্প্রতি সেরকমই একটি সাহসী ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে প্রথমে তিনি নীল রঙের বাথরোব পরে রয়েছেন। পরে সেটি খুলে সাদা বিকিনিতে লাস্যময়ী ভঙ্গিমায় পোজ দেন। যা দেখার পর প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

Related Articles