বিনোদন

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী পুনম, মুহূর্তে ভাইরাল

নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের পাণ্ডের নাম। তবে, দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বে-র সাথে গাঁটছড়া বাঁধার পর থেকেই আরও বেশি বেশি করে শিরোনামে পুনম। কিছুদিন আগে পুনম পান্ডে বিয়ে করলেও মাস ঘুরতে না ঘুরতেই অশান্তি, এমনকি স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নিয়ে বিয়ের ১৯ দিনের মাথায় পুলিশের দারস্থ হন পুনম। কিন্তু বর্তমানে মান অভিমানের পালা শেষ করে স্বামী শ্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার অভিনেত্রীর।

হট ভিডিও পোস্ট করে মাঝেমধ্যেই পুরুষদের রাতের ঘুম কেড়ে নেন পুনম। এইসবের মাঝেই হঠাৎই সকলকে চমকে বিয়ের খবর দেন পুনম। গত ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন পুনাম পান্ডে ও তাঁর বন্ধু স্যাম। কিন্তু সমস্যার সৃষ্টি হয় হানিমুনে গিয়ে। বাঁধে মারাত্মক গোল। স্বামী শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় হাজির হন তিনি। কিন্তু এরপরই পুনম অভিযোগ করেন, শ্যাম নাকি তাঁর শ্লীলতাহানি করেন। পুনমের অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে গ্রেফতার করে গোয়া পুলিশ।

অভিনেত্রীর অভিযোগ ছিল, স্যাম তাঁর গায়ে হাত তুলেছেন। এমনকি তাঁর নগ্ন ভিডিও বেচে দিয়েছেন। এর পরই স্বামীকে ডিভোর্স দিতে চান পুনম। কিন্তু তারপরেই কিছুদিনের মধ্যেই গলে যায় মন। স্বামীর সঙ্গে সবকিছু মিটমাট করে নেন অভিনেত্রী।ওইসব ঘটনার পর এবার একটি ভিডিয়ো শেয়ার করলেন পুনম পান্ডে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই ভিডিয়ো শেয়ার করেন পুনম পান্ডে। আর সেই ভিডিওতে পুনম আর তার স্বামী শ্যামকে ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ্য করা যাচ্ছে। এটা ধরেই নেওয়া যায় যে তাদের সমস্যা সব মিটে গেছে। ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

View this post on Instagram

Mr & Mrs Bombay.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

উল্লেখ্য, লকডাউনের মধ্যেই কাউকে কিছু না জানিয়ে জুলাই মাসে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন পুনম পান্ডে। তারপর সেটা পৌঁছায় বিয়েতে তারপর ঝগড়া মান অভিমান এখন আবার মিল। পুনম আর শ্যামের জুটি একপ্রকার টক-ঝাল-মিষ্টি জুটি তা বলাই বাহুল্য।

Tags

Related Articles

Close