বিনোদন

‘আমার সঙ্গে রাত কাটাতে চায়’, বাবা মহেশ ভাটের কেচ্ছা ফাঁস করলেন পূজা

বাবা মহেশ ভাটের কেচ্ছা ফাঁস করলেন পূজা ভাট, বললেন- ‘আমার সঙ্গে রাত কাটাতে চায়’। বলিউড মানেই যেমন ঝাঁ চকচকে দুনিয়া। তবে এর পেছনে লুকিয়ে রয়েছে গভীর অন্ধকার। তারকাদের সম্পর্কে এমন অনেক তথ্যই আমাদের সামনে উঠে আসে যেগুলো রীতিমতো চমকে দেয়। সেরকমই এক সমালোচিত পরিচালক হলেন মহেশ ভাট(Mahesh Bhatt)। বিভিন্ন সময় বিভিন্ন কারণে সমালোচনায় জড়িয়েছেন তিনি। আর সম্প্রতি এবার তার সম্পর্কে এমন একটি তথ্য তুলে ধরেছেন এক অভিনেত্রী।

তাকে ঘিরে বিতর্ক কোনো নতুন বিষয় নয়। শোনা যায় নিজের মেয়ের পূজা ভাটকে(Pooja Bhatt) বিয়ে করতে চেয়েছিলেন তিনি। এমনকি একটি ম্যাগাজিনের শ্যুটিংয়ে তাকে কোলে বসিয়ে ঠোঁটে চুমু খেয়েছিলেন। কি অবাক হচ্ছেন তো? তবে এমনটাই সত্যি। তার বড়ো কন্যা পূজা ভাটের সাথে একসাথে অনেক সিনেমায় কাজ করেছেন তিনি। তাদের সম্পর্ক অনেকটাই ঘনিষ্ঠ ছিল।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘পূজা যদি আমার মেয়ে না হতো তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা ছিল না।’ তবে অনেকেই মনে করেছিলেন হয়তো বয়স বাড়ার সাথে সাথে তাকে নিয়ে সমালোচনা কমবে। কিন্তু না তার সাথে সমালোচনা বিষয়টি জড়িয়ে গিয়েছে ওতপ্রোতভাবে। সেরকমই তার সম্পর্কে একটি তথ্য প্রকাশ করেছিলেন পাকিস্তানের অভিনেত্রী মীরা(Meera)।

যিনি বলিউডে বেশ কিছু কাজ করেছেন। তিনি জানিয়েছেন মহেশ ভাট তাকে নিজের মেয়ের বলে প্রকাশ করতেন। কিন্তু রাতের বেলা তিনি তাকে উল্টোপাল্টা কথা বলতেন এবং একসাথে রাত কাটানোর প্রস্তাব দিতেন। মীরার মতে কোন বাবা তার মেয়ের সাথে এরকমভাবে কথা বলেন? পাশাপাশি তিনি আরো জানিয়েছেন মহেশ ভাটের জন্যই তিনি বলিউডে টিকতে পারেননি ফিরে গিয়েছেন পাকিস্তানে।

Related Articles