Advertisements

ফের সুখবর দিলেন পূজা ব্যানার্জি! অভিনেত্রীর উন্মুক্ত বেবি বাম্পে আদরে চুমুতে ভরালেন কুণাল

Advertisements

একটা নারীর জীবনে সবচেয়ে প্রিয় মুহুর্ত কি? হয়তো মা হওয়া আর সন্তান গর্ভে থাকাকালীন সেই অনুভূতি। কোনো মা এই মুহূর্তের কথা হয়তো ভুলতে পারেননা। সন্তান যতই বড়ো হয়ে যাক মায়ের মনে এই স্মৃতিগুলি কখনো ফিকে হয়না। পুজা ব্যানার্জির ক্ষেত্রেও এর অন্যথা হয়নি।

বলিউড তথা টলিউডের সিনেমা ও টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। তবে অভিনেত্রীর বাইরেও তার এখন পরিচয় তিনি মা। কিছু মাস আগেই মা হয়েছেন তিনি। তার আর কুনালের ঘর আলো করে এসেছে কৃশিব।

দেখতে দেখতে ছেলের বয়স ছয় মাসের দোরগোড়ায়। এই সময় প্রতিটি মুহূর্ত মা বাবা কাছে ভীষন আনন্দের। কোল থেকে নেমে একটু একটু করে হামাগুড়ি দিতে শেখে বাচ্চারা। মনেহয় চোখের নিমেষে বড়ো হয়ে যাচ্ছে সন্তান। আর পূজার ক্ষেত্রেও তাই হয়েছে তাইতো স্মৃতির পাতায় চোখ রাখছেন তিনি।

সম্প্রতি তার ইন্সটাগ্রামে তার গর্ভাবস্থাকালীন সময়ের পুরনো ছবি উঠে এসেছে। মিষ্টি সেই ছবিতে ভরপুর রোমান্সের ছবি ধরা পড়েছে‌। পূজার স্বামী কুণালকে দেখা যাচ্ছে পুজার বেবি বাম্পে আদুরে চুম্বন এঁকে দিতে। এমন মুহুর্ত কি আর বারবার ফিরে আসে? তাইতো সেই ছবি দেখে স্মৃতিরোমন্থন করেছেন পুজা।

এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। তবে অনেকেই এই ছবিটি নিয়ে জল্পনা কল্পনা শুরু করেছেন। অনেকের মনেই প্রশ্ন জেগেছে আবারো কি মা হতে চলেছেন নায়িকা? না সেই রকম কোন সুখবর দেননি অভিনেত্রী। বরং দেশে ক্রমশ বেড়ে চলা করণা আতঙ্কের মধ্যে সাবধানে থাকতে বলেছেন।

Related Articles