×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Pilu: মেকআপ ছাড়া কেমন দেখতে পর্দার ‘পিলু’কে? আসল চেহারা দেখলে চোখ থমকে যাবে

ডান্সিং রিয়্যালিটি শো-এ ফাইনালিস্ট হওয়ার পরবর্তীতে “পিলু”র মাধ্যমে গ্ল্যামার জগতে প্রবেশ করেন অভিনেত্রী মেঘা দাঁ। বর্তমানে ধারাবাহিকে গৌরব রায়চৌধুরীর বিপরীতে তার কেমিস্ট্রি চুটিয়ে উপভোগ করছেন দর্শকেরা। পুজো উপলক্ষে পিলুর গান এবং বহুমল্লিক পরিবারে আতঙ্কের ইতিহাসকে কেন্দ্র করে টানটান উত্তেজনামূলক পর্ব ডেলিভারির মাধ্যমে বর্তমানে পাশের বাড়ির মেয়ে উঠেছেন মেঘা।

তবে পর্দার পিলুর থেকে যে বাস্তবের পিলু একেবারেই যে আলাদা,তার প্রমাণ পাওয়া যায় অভিনেত্রীর সামাজিক মাধ্যমে চোখ রাখলেই। পর্দার পিলুকে সবসময় শাড়ি গয়নায় দেখতে অভ্যস্ত দর্শকেরা কল্পনাও করতে পারবেন না অভিনেত্রীর বাস্তব জীবনের লুক। বাস্তবে ওয়েস্টার্ন পোশাকে অত্যন্ত সাবলীল এই মেয়েকে দেখলে দর্শকদের চিনতে ভুল হতে পারে বৈকি।

অভিনেত্রীর সামাজিক মাধ্যমে চোখ রাখলে ভেসে আসে একরাশ ছবি ও ভিডিও। ইনস্টাগ্রামে অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী প্রায়শই নিজের নানান লুকের ছবি পোস্ট করেন সামাজিক মাধ্যমে আর সেই সকল ছবিতে সিংহভাগই নো মেক-আপ লুকে দেখা যায় তাকে অথবা মেকআপ করলেও তা অত্যন্ত নগণ্য থাকে। এককথায় আমাদের সকলের পিলু এক বলেন প্রাকৃতিক সুন্দরী।

তবে মেঘার সৌন্দর্যের পাশাপাশি তার ইনস্টাগ্রাম একাউন্ট বয়ান দেয় অভিনেত্রীর ভ্রমণবিলাসীতার। কখনো দুবাই তো কখনো অন্য কোথাও,প্রায়ই নানা স্থানে বেড়াতে যান অভিনেত্রী আর সেই সকল জায়গায় নিজের কাটানো মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে সামাজিক মাধ্যমে আপলোড করে অনুরাগীদের সাথে ভাগ করে নেন পর্দার “পিলু”!