×

Srijala Guha: রেস্টুরেন্টের মেঝেতে বসে এমন পোজ ‘পিহু’ সৃজলার, ‘বাংলার নোরা ফতেহি’ কটাক্ষের শিকার অভিনেত্রী

‘মন ফাগুন’ শেষ হলেও ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করা সৃজলা গুহকে নিয়ে এখনও পছন্দ করেন দর্শকমহল

ঠিক সন্ধ্যে বেলা হলেই পছন্দের ধারাবাহিকটি দেখতে টিভির সামনে বসে পড়েন অগণিত ভক্তগণ। জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল “মনফাগুন”। তবে সম্প্রতি এই ধারাবাহিকে ইতি টেনেছেন নির্মাতারা। তবে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা দুই তরুণ চরিত্র পিহু ও ঋষি বেশ জনপ্রিয় ছিল দর্শকমহলে। তাই ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাদের নিয়ে চর্চা রয়েই গেছে নেটপাড়ায়।

সম্প্রতি এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে থাকা পিহু তথা সৃজলা গুহকে নিয়ে চর্চা উঠেছে নেটপাড়ায়। অভিনয় সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পর্দায় নানা লুকে অবতীর্ণ হয় ঘুম ওড়ান নেটিজেনদের। ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট তাক লাগিয়ে দিয়েছেন নেটিজেনদের।

সৃজলার ফ্যান পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি চকলেট কালারের টপ ও ব্লাক হটপ্যান্টে। সাথে মেকাপ হালকা ন্যুড রেখেছেন অভিনেত্রী। এই হট অবতারে রেস্টুরেন্টের মেঝেতে বসে পোজ দিতেও দেখা গেছে তাকে। তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

তবে এই ধারাবাহিকটি জনপ্রিয় তালিকার মধ্যে অন্যতম হলেও, বছর খানেকের মধ্যেই শীঘ্রই ধারাবাহিকটিতে ইতি টানা হলো। কিন্তু ধারাবাহিকের মুখ্য চরিত্র যে এখনো নেটিজেনদের চর্চার মধ্যেই থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। এতদিন ধারাবাহিকের পর্দায় শাড়ি পরা পিহুকে দেখতেই অভ্যস্ত ছিল দর্শক, যার ফলে তার এই নতুন লুক সকলেই বেশ পছন্দ করেছেন।